Views: 65

অন্যান্য খেলাধুলা

ফের সার্বিয়া টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছেন জকোভিচ!

স্পোর্টস ডেস্ক: আগামীকাল (সোমবার) থেকে ফের বেলগ্রেডে সার্বিয়া ওপেন টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচ।

এর আগে করোনার মধ্যে গত বছর এই চ্যারিটি ইভেন্ট আয়োজন করে বেশ সমালোচনার মুখে পড়েছিলেন এই সার্বিয়ান তারকা। গত বছর এই ইভেন্ট চলাকালীন ও শেষে জকোভিচসহ বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছিলেন।

যে কারণে জকোভিচের আয়োজন নিয়ে ব্যাপক সমালোচনা হয়েছিল। কারণ প্রায় হাজারখানেক দর্শকের উপস্থিতিতে আয়োজিত এই চ্যারিটি ইভেন্টে কোন ধরনের সামাজিক দূরত্বের বালাই ছিল না।

আয়োজকরা অবশ্য জানিয়েছেন, আগামী ১৯-২৫ এপ্রিল পর্যন্ত অনুষ্ঠিতব্য এবারের আয়োজনটি হবে সম্পূর্ণ ভিন্ন। এখানে কোন ধরনের দর্শক উপস্থিতি থাকবে না, মানা হবে সব ধরনের কোভিড প্রোটোকল।

রোলা গাঁরোকে সামনে রেখে আগামী ২৪ মে থেকে নোভাক বেলগ্রেডের নোভাক টেনিস সেন্টার আরও একটি ক্লে কোর্ট ইভেন্ট আয়োজনের ঘোষণা দিয়েছে। কাল থেকে শুরু হওয়া সার্বিয়ান ওপেনে জকোভিচ ছাড়াও বিশ্বের বেশ কয়েকজন শীর্ষ তারকা অংশ নিচ্ছেন। যাদের মধ্যে অন্যতম হলেন ইতালির মাত্তেও বেরেত্তিনি ও অস্ট্রেলিয়ান ওপেনের সেমিফাইনাল খেলা রাশিয়ান আসলান কারাতসেভ।

Share:



আরও পড়ুন

অবশেষে বাড়ি ফিরলেন স্মিথ-ওয়ার্নাররা

azad

পিএসজির সহজ জয়

azad

আইপিএল খেলে জাতীয় দল থেকে বাদ পড়ছেন ইংল্যান্ডের তারকা

Shamim Reza

শ্রীলংকা সিরিজে অনিশ্চিত পেসার রুবেল হোসেন

mdhmajor

অল্পের জন্য বিশ্ব রেকর্ড গড়তে পারলেন না অস্ট্রেলিয়ার ম্যাককেউন

mdhmajor

বিদায় নিচ্ছেন জিদান

Shamim Reza