বিনোদন

ফেসবুকে হু হু করে বাড়ছে সেই পাপিয়ার ফলোয়ার

জুমবাংলা ডেস্ক : এখন টক অব দ্য কান্ট্রি যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নুর পাপিয়া। তাকে নিয়ে বহু চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও সরব ছিলেন এই পাপিয়া।

পাপিয়াকে নিয়ে নতুন আলোচনা হলো ফেসবুক আইডিতে পাপিয়ার ফলোয়ার হু হু করে বেড়ে চলছে। প্রতি মুহূর্তে কেউ না কেউ তাকে ফলো করছেন। তার বিভিন্ন ফেসবুক পোস্টের নিচে নতুন নতুন কমেন্টস দেখা যাচ্ছে। কেউবা ছবি এডিট করে তাকে বিরূপভাবে উপস্থাপন করছেন।

আজ সকাল ১০টা ৩০ মিনিটে দেখা যায়, পাপিয়ার ফেসবুক ফলোয়ারের সংখ্যা ছিল ২২ হাজার ৪৩২ জন, বিকেল ৩টা ৩৩ মিনিটে দেখা যায় অনুসারীর সংখ্যা বেড়ে হয়েছে ২৪ হাজার ২৮৯ জন। প্রতি মুহূর্তে বাড়ছে অনুসারীদের সংখ্যা।

উল্লেখ্য, গত শনিবার (২২ ফেব্রুয়ারি) হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব। তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, নগদ দুই লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ টাকার জাল মুদ্রা, ১১ হাজার ৯১ ইউএস ডলারসহ বিভিন্ন দেশের মুদ্রা জব্দ করা হয়। অন্য তিনজন হলেন- পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।

পরবর্তীতে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলায় সোমবার পাপিয়াকে ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) কাজী কায়কোবাদ। পাপিয়াকসহ চারজনের ৫ দিনের রিমান্ড রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


আরও পড়ুন

হলিউডের ছবির ট্রেলারে দেখানো হয়েছে ঢাকার দৃশ্য, প্রশংসা নেটিজেনদের

Sabina Sami

জয়ার জন্য ধর্মান্তরিত হতে চেয়েছিলেন সৃজিত!

Sabina Sami

ফেরদৌসের সঙ্গে থাকছেন না তার স্ত্রী

globalgeek

চিত্রনায়িকা শাহনূরের চাচাতো বোন করোনায় আক্রান্ত

Shamim Reza

এবার খাবার সংকটে পড়েছেন চিত্রনায়িকা শাহনূর

Saiful Islam

ফেরদৌসের সঙ্গে থাকছেন না তার স্ত্রী

Shamim Reza