Views: 228

বিনোদন

ফোক ছবির জনপ্রিয় নায়ক সাত্তার আর নেই

ফোক ছবির জনপ্রিয় নায়ক সাত্তার আর নেই

বিনোদন ডেস্ক : ফোক ছবির অপ্রতিদ্বন্দ্বী নায়ক সাত্তার মঙ্গলবার (৪ আগস্ট) সন্ধ্যা ৭ টায় মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে নেয়ার সময় তার মৃত্যু হয়। নায়ক সাত্তারের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান।


চিত্রনায়ক সাত্তার ২০১২, ২০১৫ ও ২০১৮ সালে তিনবার ব্রেনস্টোকে আক্রান্ত হন। তারপর থেকে তিনি প্যারালাইজড হয়ে যান। পাশাপাশি একাধিক রোগ তার শরীরে ভর করে। গেল দুই বছর ধরে সাত্তার বিছানায় পড়ে ছিলেন।

আশির দশকের এই জনপ্রিয় নায়কের উল্লেখযোগ্য ছবি হলো- ‘পাগলী’, ‘রঙ্গীন রূপবান’, ‘রঙ্গীন কাঞ্চনমালা’, ‘ঘর ভাঙা সংসার’, ‘রঙ্গীন রাখালবন্ধু’, ‘রঙ্গীন আলোমতি প্রেমকুমার’, ‘পাতাল বিজয়’, ‘রাজবধূ’, ‘রঙ্গীন সাতভাই চম্পা’, ‘ভিখারীর ছেলে’, ‘মধুমালা মদনকুমার’, ‘বেদকন্যা পঙ্খিরানী’, ‘মোহনবাঁশি’, ‘রঙ্গীন অরুণ বরুণ কিরণ মালা’, ‘জেলের মেয়ে রোশনী’, ‘বনবাসে বেদের মেয়ে জোছনা’, ‘ভালোবাসার যুদ্ধ’, ‘ইজ্জতের লড়াই’, ‘স্বামীহারা সুন্দরী’ এবং ‘চাচ্চু আমার চাচ্চু’ ইত্যাদি। ক্যারিয়ারে ১১০ টির মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কুটনামি না থাকায় বন্ধ হচ্ছে ভারতীয় সিরিয়াল

Saiful Islam

নায়কেরা কি ধোয়া তুলসীপাতা, প্রশ্ন মিমির

Shamim Reza

‘নায়িকারা মাদকাসক্ত, নায়কেরা কি ধোয়া তুলসি পাতা?’

Saiful Islam

সুশান্ত সিং রাজপুতকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে : পারিবারিক আইনজীবী

Sabina Sami

আজ নায়ক জাফর ইকবালের জন্মদিন

globalgeek

আপনার মন্তব্য খুবই আপত্তিকর, গাভাস্কারকে আনুশকা

Shamim Reza