ঢাকা বিভাগীয় সংবাদ

ফ্যানে ঝুলছে স্ত্রী, বিছানায় স্বামীর লাশ

জুমবাংলা ডেস্ক : রাজধানীর বাড্ডা সাতারকুল এলাকার একটি বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

শুক্রবার রাতে তাদের লাশ উদ্ধার করা হয়। মারা যাওয়া দম্পতিরা হলেন- রফিকুল ইসলাম ও তার স্ত্রী জান্নাত।


রফিকুল ইসলামের বাবা জালাল উদ্দিন জানান, প্রায় দেড় বছর আগে জান্নাতের সঙ্গে রফিকুলের বিয়ে হয়। রফিকুল একটি পোশাক কারখানায় কাজ করতেন। বাড্ডা সাতারকুল ‘রহমতউল্লাহ গার্মেন্টস’র পেছনে একটি বাসায় ভাড়া থাকেন তারা। শুক্রবার রাতে রফিকুলের রুম থেকে দীর্ঘ সময় কোনো সাড়াশব্দ পাচ্ছিলাম না। পরে অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পাওয়ায় দরজা ভেঙে দেখি জান্নাত ফ্যানের সঙ্গে ঝুলে আছে, আর তার ছেলে বিছানায় পড়ে আছে। তাৎক্ষণিকভাবে রফিকুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, রফিকুলের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে তাদের হত্যা করা হয়েছে নাকি তারা আত্মহত্যা করেছেন তা জানাতে পারেননি তিনি।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানান, স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। এ ব্যাপারে পরে বিস্তারিত জানা যাবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

গাজীপুরে ব্যাটারি কারখানার গুদামে আগুন

rskaligonjnews

নরসিংদীতে শিক্ষার্থীকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা

Shamim Reza

বাংলাদেশ সীমান্তের কাছে সহকর্মীর হাতে দুই বিএসএফ সদস্য খুন

Shamim Reza

কিশোর গ্যাং এর ইভটিজিং, স্কুল ছাত্রীর কাণ্ড

Shamim Reza

২১ টাকার ওষুধের জন্য প্রাণ গেল গৃহবধূর

Saiful Islam

সিলেটে কাঁচা মরিচের কেজি ৪০০ টাকা!

mdhmajor