লাইফস্টাইল

বউভাতের দিন গাছে ঝুলছে বরের মৃতদেহ!

জুমবাংলা ডেস্ক : বউভাতের দিন গাছে ঝুলছিল বরের মৃতদেহ। বরের নাম মাহফুজার রহমান। গাইবান্ধার সাঘাটা উপজেলার মুক্তিনগর ইউনিয়নের বেলতৈল গ্রামে এ ঘটনা ঘটেছে। মাহফুজার রহমান বিয়ে করেন দুই মাস আগে।

গত বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) স্ত্রীকে ঘরে তোলেন। আর বউভাত ছিল শুক্রবার (২৪ জানুয়ারি)। সেই আনন্দের অনুষ্ঠানের মধ্যেই মাহফুজারের মরদেহ গাছে ঝুলতে দেখেন পরিবারের সদস্যরা।

জানা যায়, রফিকুল ইসালামের ছেলে মাহফুজার রহমান একই ইউনিয়নের ভরতখালী গ্রামের ওবাইদুল ইসলামের মেয়ে অঞ্জনা খাতুনকে বিয়ে করেন দুই মাস আগে। বিয়ের সময় দুই পক্ষের মধ্যে আলোচনা অনুযায়ী আজ ছিল বউভাত।

বরের পরিবারের সদস্যরা জানান, গতকাল রাতে মাহফুজার নিজের ঘরে ঘুমান। তার স্ত্রী ঘুমান অন্যদের সঙ্গে। আজ সকালে মাহফুজারের মা মেনেকা বেগম ছেলেকে তার কক্ষে না পেয়ে খুঁজতে থাকেন। অনেক খোঁজাখুঁজির পর স্থানীয় লোকজন বাড়ি থেকে প্রায় ৩০০ গজ দূরে ভিটায় গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মাহফুজারের মরদেহ দেখতে পান। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পরিবারের লোকদের ধারণা, পারিবারিক কারণে মাহফুজার আত্মহত্যা করেছেন অথবা কেউ হত্যার পর লাশটি ঝুলিয়ে রেখেছে। এই ঘটনাকে প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে করছেন সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন। তিনি জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসএস


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ