Views: 327

ক্যাম্পাস জাতীয় বিভাগীয় সংবাদ

বঙ্গবন্ধুকে অবমাননাকারী শিবিরকর্মীকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার


ফয়েজ আহমেদ

নোবিপ্রবি প্রতিনিধি: বঙ্গবন্ধুকে অবমাননার দায়ে বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের কর্মী এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আইন বিভাগের শিক্ষার্থী ফয়েজ আহমেদকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার দিবাগত রাত ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের তথ্য ও জনসংযোগ দপ্তরের সহকারী পরিচালক ইফতেখার হোসাইন স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়টি জানানো হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, নোবিপ্রবিতে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে অন্য ব্যক্তির ছবি প্রদর্শন করে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন আপত্তিকর মন্তব্য লিখে জাতির পিতার ছবির অবমাননা করা এবং বিশ্ববিদ্যালয়ের সুনাম ক্ষুণ্ন করায় শৃংখলা বোর্ডের ১৪ অক্টোবর ২০২০ অনুষ্ঠিত জরুরি সভার সিদ্ধান্তক্রমে বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৮-১৯ সেশনের ছাত্র ফয়েজ আহমেদ, রোল নম্বর এএসএইচ১৯২৭০১০কে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

একই সঙ্গে তাকে কেন স্থায়ী বহিষ্কার করা হবে না এবং ডিজিটাল নিরাপত্তা আইনের অধীনে কেন তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না তা আগামী ৫ (পাঁচ) দিনের মধ্যে নোবিপ্রবি রেজিস্ট্রার বরাবর জানাতে তাকে নির্দেশ দেওয়া হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মহাখালীর বস্তিতে আগুনে পুড়ে গেছে বহু ঘর

Sabina Sami

ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন ফরিদুল হক খান

Saiful Islam

কাচির আঘাতে ছোট ভাইয়ের প্রাণ কেড়ে নিলো বড় ভাই

Saiful Islam

মহাখালীর সাততলা বস্তির আগুন নিয়ন্ত্রণে

Saiful Islam

টয়লেটেও ভাতিজির পিছু ছাড়লেন না চাচা, একা পেয়ে ছিঁড়লেন জামা

Saiful Islam

ইয়াবার বিকল্প যখন ‘ট্যাপেন্টাডল’

Saiful Islam