Views: 98

বিনোদন

বঙ্গবন্ধুকে উৎসর্গ করে শাকিব-বুবলীর ‘বিদ্রোহী’

শাকিব খান ও শবনম বুবলী। ফাইল ছবি
বিনোদন ডেস্ক : করোনাভাইরাস আতঙ্কের কারণে আগামীকাল বুধবার থেকে ২ এপ্রিল পর্যন্ত দেশের সব সিনেমা হল বন্ধের ঘোষণা দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশনা সমিতি। করোনা আতঙ্কের মধ্যেই গেল সোমবার সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’ ছবিটি। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী।

এদিকে, আজ থেকে সারা দেশে পালিত হবে মুজিব বর্ষের আয়োজন। এ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করা হয়েছে ‘বিদ্রোহী’ ছবিটি। বিষয়টি নিশ্চিত করেছেন এর নির্মাতা শাহীন সুমন।

তিনি বলেন, ‘মুজিববর্ষ উপলক্ষে “বিদ্রোহী” ছবিটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করছি। আসছে ঈদুল ফিতরে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে।’

শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘বিদ্রোহী’ ছবিতে শাকিব-বুবলীর পাশাপাশি আরও অভিনয় করেছেন নবাগত মৃদুলা, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ। ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

উল্লেখ্য, ২০১৮ সালে ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ নামে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর নির্মাণাধীন অবস্থায় বেশ কয়েকবার এর নাম পরিবর্তন করা হয়। সবশেষে ‘বিদ্রোহী’ নামে ছবিটি সেন্সর বোর্ডে জমা পড়ে।

Share:



আরও পড়ুন

ঈদে হিংস্রতায় ভরপুর মিলনের ‘বরফকলের গল্প’

Shamim Reza

‘যারা নগ্ন দৃশ্য করেন তাদেরকে শ্রদ্ধা জানাই’

Saiful Islam

সালমান খানের পরিবারে করোনার থাবা

Saiful Islam

গায়ের রঙ ফর্সা করতে তরমুজ খাচ্ছেন জাহিদ হাসান!

Saiful Islam

কনডম টেস্টার রাকুলের বিয়ে নিয়ে মুখ খুললেন লক্ষ্মী

globalgeek

আমার মাকেও এরা ছাড়ল না : ভাবনা

globalgeek