জাতীয় রাজনীতি

বঙ্গবন্ধুর আওয়ামী লীগ এখন আর নেই : মির্জা আব্বাস

জুমবাংলা ডেস্ক : বঙ্গবন্ধুর আওয়ামী লীগ এখন আর নেই বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া একজন বৃদ্ধ অসুস্থ মানুষ। তাকে জেলখানায় বন্দি করে রাখা হয়েছে। ঠিক মতো দেওয়া হচ্ছে না ওষুধ, ভালো কোনো খাবার। আমাদের নেত্রীর যদি জেলখানায় মৃত্যু হয় তাহলে জনগণ পাই পাই করে এর প্রতিশোধ আদায় করে নিবে। খালেদা জিয়া এক পয়সাও আত্মসাৎ করেনি। আওয়ামী লীগের নেতাদের ঘরের মধ্যে ঝাড়ু দিলেই ৪-৫’শ কোটি টাকা পাওয়া যায়।


সম্প্রতি (২ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়া এবং বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আ ক ন কুদ্দুসুর রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমরা এমনই এক স্বাধীনতা পেয়েছি যেখানে কেউ স্বাধীনভাবে কথা বলতে পারে না। কথা বললেই গ্রেফতার করা হয়।

বিএনপির যতগুলো কর্মী গ্রেফতার হয়েছে, এতগুলো কর্মীও আওয়ামী লীগের নেই। শুধুমাত্র পুলিশের পেটোয়া বাহিনীর জন্য এই অবৈধ সরকার টিকে আছে। এই পেটোয়া বাহিনী ছাড়া এক মিনিটও টিকে থাকার শক্তি বা ক্ষমতা এই আওয়ামী লীগ সরকারের নাই।

সভায় আরও উপস্থিত ছিলেন, স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিনা রহমান, কুদ্দুসুর রহমান, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাইফুল আলম নীরব সহ দলের অন্যান্য নেতৃবৃন্দ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

তরুণরাই যেকোন উন্নয়নের মূল চালিকাশক্তি : আইসিটি প্রতিমন্ত্রী

azad

ওসি প্রদীপের সঙ্গে ফোনালাপ প্রসঙ্গে সাবেক এসপি আল্লাহ্‌ বকশের লিখিত বিবৃতি

rony

শেষ ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১,৫৩৫ জন করোনা রোগী

mdhmajor

করোনার লাইভ বুলেটিনের শেষ দিনে ২৯৯৬ জনের দেহে করোনা শনাক্ত

Shamim Reza

অলির দাবি, প্রধানমন্ত্রী হওয়ার প্রস্তাব পেয়েছিলেন

rony

ভূতুড়ে বিলের নির্দেশদাতাদের খুঁজে বের করা নিয়ে যা বললেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী

rony