Views: 67

জাতীয়

বঙ্গবন্ধুর নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে ছাড় নয়

জুমবাংলা ডেস্ক : আগস্ট মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম ভাঙিয়ে কেউ চাঁদাবাজি বা অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শুক্রবার এক মতবিনিময় সভায় এ হুঁশিয়ারি দেন তিনি।


আজ রংপুর সড়ক জোন, বিআরটিসি ও বিআরটিএ’র কর্মকর্তাদের সঙ্গে শেষ মূহুর্তের ঈদ প্রস্ততি বিষয়ক সভা করেন ওবায়দুল কাদের। ওই সভায় নিজ সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, ‘আজকের দিনটি পার হলেই বাঙালি জাতির জন্য শুরু হবে কালো মাস। কারণ, আগস্টের ১৫ তারিখ নির্মমভাবে হত্যা করা হয় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। এ মাসটিতে তার নাম ভাঙিয়ে কেউ চাঁদাবাজি বা অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না।’

এ সময় করোনাভাইরাস সংক্রমণ রোধে ঈদে ঘরমুখো যাত্রীদের শতভাগ মাস্ক পরিধান এবং স্বাস্থ্যবিধি মানাসহ সর্বোচ্চ মাত্রার সচেতনতা অবলম্বনের অনুরোধ জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কাতারে বাংলাদেশি কর্মীর নিয়োগকর্তা পরিবর্তনে অনুরোধ

Saiful Islam

মেশিনে হাত রাখলেই ৪২ পরীক্ষার রিপোর্ট

Shamim Reza

খেলার মাঠেও আকর্ষণীয় নাম বঙ্গবন্ধু : এমপি শাওন

Shamim Reza

আ.লীগ নেতার স্ত্রীর নির্যাতনে সেই গৃহকর্মী শিশুর মৃত্যু

Shamim Reza

কিশোর নির্মাণের প্রতিভায় মুগ্ধ সবাই

Shamim Reza

দুর্বল হচ্ছে নিম্নচাপ

Shamim Reza