জাতীয় স্লাইডার

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে ১৪ কিঃমিঃ যানজট

জুমবাংলা ডেস্ক : শেষমুহূর্তেও যানজট থেকে মুক্তি মেলেনি ঈদে ঘরমুখো যাত্রীদের। বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে ঢাকা-রাজশাহী মহাসড়কে রোববার সকাল থেকেই যানজট দেখা গেছে।

সেতুর পশ্চিমে কড্ডার মোড় থেকে নলকা সেতু পর্যন্ত ১৪ কিঃ মিটার অংশে থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে। এতে করে ঢাকা থেকে উত্তরাঞ্চলগামী অনেক বাস সিরাজগঞ্জ জেলা শহর ঘুরে যেতে দেখা গেছে।

অপরদিকে, বগুড়া-নগরবাড়ি মহাসড়কের হাটিকুমরুল মোড় থেকে ভুইয়াগাতী পর্যন্ত সকাল ৮টা থেকেই থেমে থেমে যানজট রয়েছে। এছাড়াও হাটিকুমরুল মোড় থেকে নাটোর-বনপাড়া মহাসড়কে চলাচলকারী যানবাহন ধীর গতিতে চলছে।


এম.এ. মতিন বাস টার্মিনালের জেনিন সার্ভিস বাস কাউন্টারের ম্যানেজার মানিক হোসেন জানান, মহাসড়কে যানজটের কারণে সকাল থেকে উত্তরাঞ্চলগামী দূরপাল্লার অনেক বাস শহর দিয়ে চলাচল করছে।

সুপরভাইজার মোঃ শাহেদ শেখ সকাল সোয়া ৮টার দিকে জানান, বগুড়া-নগরবাড়ি মহাসড়কের হাটিকুমরুল মোড় থেকে ভুইয়াগাতী পর্যন্ত থেমে থেমে যানজট রয়েছে।

সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) নুরুল ইসলাম বলেন, রোববার সকালে সেতুর পশ্চিম পাড়ে যানজট থাকায় উত্তরাঞ্চলগামী বাস শহর দিয়ে চলাচল করছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ সহিদ আলম জানান, সেতুর পশ্চিম পাড়ে কড্ডার পশ্চিমে কোনবাড়ি ও নলকা এলাকায় কিছুটা যানজট থাকলেও বড় ধরনের সমস্যা হয়নি। থেমে থেমে যাচ্ছে গাড়িগুলো।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি মোঃ আকতার হোসেন জানান, হাটিকুমরুল মোড়ে কোন সমস্যা নেই। হাটিকুমরুল মোড় থেকে সেতু ও চান্দাইকোনা অভিমুখে যানবাহনের ধীর গতি রয়েছে। শনিবারের মত বড় ধরনের যানজট হয়নি বলেও দাবি তার। সূত্র : সমকাল


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সৌদি থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি

Saiful Islam

বাংলাদেশে ভারতের নতুন হাইকমিশনার হচ্ছেন বিক্রম দোড়াইস্বামী

Saiful Islam

অবস্থান শনাক্ত, যে কোন সময় সাহেদ গ্রেফতার

Shamim Reza

রিজেন্টে যেভাবে তৈরি হতো ভুয়া রিপোর্ট

globalgeek

রিজেন্ট-জেকেজির প্রতারণার ব্যাখ্যা দিল স্বাস্থ্য অধিদপ্তর

Saiful Islam

বিশ্বকে হতবাক করলো করোনার এই আবিস্কার

Shamim Reza