Views: 869

বিনোদন

বধূবেশে অপু বিশ্বাস


বিনোদন ডেস্ক: প্রথমবারের মতো ঢাকার বাইরে অনুষ্ঠিত হয়েছে ‘ব্রাইডাল ফেস্ট-২০২০ সিজন ফোর’। গত সোমবার চট্টগ্রামের ফয়েস লেকের এ আয়োজনে মূল আর্কষণ ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বউ সেজে মঞ্চে এসে দর্শকদের মাত করেছেন অপু।


ব্রাইড হিসেবে অংশগ্রহণ করে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে অপু বিশ্বাস বলেন, প্রথমেই আয়োজক এমবি অ্যাসোসিয়েটসকে সাধুবাদ জানাই যে তারা এমন একটি উদ্যোগ গ্রহণ করেছে, ব্রাইডাল সাজকে ইন্টারন্যাশনালি রিপ্রেজেন্ট করতে যাচ্ছে। এমন আয়োজনের অংশ হতে পেরে ভীষণ গর্বিত বোধ করছি। পরের সিজনগুলোর জন্য শুভকামনা রইল।

আয়োজকরা জানান, সিজন ওয়ান, টু, থ্রি, এবং ঢাকার বাহিরে প্রথমবারের মত ব্রাইডাল ফেস্টের সিজন ফোর বেশ সাফল্যের সঙ্গে সম্পন্ন হয়েছে, সকলের বেশ সাড়া পেয়েছি। এরপরের সিজনগুলো ধারাবাহিকভাবে চলবে, চলতি মাসের ২৭ তারিখে কুমিল্লায় অনুষ্ঠিত হবে সিজন-ফাইভ।

এর আগে, তৃতীয় আসরে বউ সেজে ব্রাইডাল ফেস্টে হাজির হয়েছেন ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ৫ নভেম্বর রাজধানীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়েছিল এ আয়োজন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সাহস থাকলে ধর্ষণ করতে আসুক, বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে!

Saiful Islam

সাহস থাকলে আমাদের ধর্ষণ করে দেখাক : নুসরাত

Shamim Reza

আমার তোলা সেরা সেলফি

Shamim Reza

সারা শরীরে যার নাম লিখলেন রাখি (ভিডিও)

Saiful Islam

নিজ বাড়ি থেকে জনপ্রিয় অভিনেত্রীর মরদেহ উদ্ধার

rony

ভোটের মাঠে নামলেন হিরো আলম

rony