Views: 31

বিনোদন

বধূ বেশে কেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক : বধূ বেশে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তাকে বিয়ের মণ্ডপের দিকে নিয়ে যাচ্ছেন অভিনেতা অমিতাভ বচ্চন ও তার স্ত্রী জয়া বচ্চন। সামাজিক যোগাযোগমাধ্যমে এমনই একটি ছবি ভাসছে।

এছাড়া অন্য একটি ছবিতে দেখা যায়, একসঙ্গে নাচছেন এই তিন অভিনয়শিল্পী। তাদের পরনে দক্ষিণ ভারতীয় পোশাক। সবাই বেশ হাসিখুশি মেজাজে। ছবিগুলো দেখে স্বাভাবিকভাবেই ভক্তদের মনে কৌতূহল তৈরি হয়েছে।


এখানেই শেষ নয়, বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন তার ব্লগে প্রকাশিত অপর এক ছবিতে দক্ষিণী সিনেমার তিন তারকা অভিনেতা নাগার্জুনা, শিবরাজ কুমার ও প্রভুদেবার সঙ্গেও ছবি পোস্ট করেছেন।

ক্যাপশনে তিনি লিখেছেন, জয়া ও আমার জন্য একটি ঐতিহাসিক মুহূর্ত। তিন কিংবদন্তি পিতার তিন সুপারস্টার সন্তান। বাঁ থেকে কিংবদন্তি আক্কিনেনি নাগেশ্বর রাওয়ের ছেলে নাগার্জুনা, লাখ লাখ মানুষের এবং তেলেগু সিনেমার আইকন। এরপর কিংবদন্তি ড. রাজ কুমারের ছেলে ও কন্নড় সিনেমার আইকন শিবরাজ কুমার। তারপর কিংবদন্তি শিবাজি গণেশার ছেলে ও তামিল সিনেমার আইকন প্রভুদেবা। আমরা সবাই একই ক্লাইন্টের জন্য একটি কাজ করছি। জয়া ও আমার জন্য এটি অনেক সম্মানের।

জানা গেছে, ভারতীয় একটি জুয়েলারি ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্যই এই আয়োজন। ছবিগুলো অমিতাভ বচ্চন তার ব্লগে প্রকাশ করেছেন। তারপরই ইন্টানেটে তা ভাইরাল হয়েছে।


আরও পড়ুন

‘ও মাই গড, এর মানে কি কাপড় খুলতে হবে’

Shamim Reza

মাদককাণ্ডে ফেঁসে যাচ্ছেন দীপিকা ও দিয়া মির্জা

Shamim Reza

হাসপাতালে দেশের জনপ্রিয় অভিনেত্রীর মৃত্যু, লাশ নিচ্ছে না সন্তানেরা

Saiful Islam

করোনাকালেই সেরে ফেললেন বিয়ে

Shamim Reza

রিয়া চক্রবর্তী ৬ অক্টোবর পর্যন্ত ফের জেল হেফাজতে

Shamim Reza

যৌন হেনস্থা নিয়ে অনুরাগের দ্বিতীয় স্ত্রী কল্কি যা বললেন

Shamim Reza