Views: 101

জাতীয়

বধ্যভূমিতে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা

জুমবাংলা ডেস্ক : আজ ভয়াল ২৫ মার্চের কালরাত। নানা কর্মসূচিতে বিভিন্ন জেলায় বধ্যভূমিতে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান সর্বস্তরের মানুষ।

বৃহস্পতিবার (২৫ মার্চ) সকালে যশোর শহরে সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দের ব্যানারে বিক্ষোভ মিছিল করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। মিছিল থেকে ২৫ মার্চকে আন্তর্জাতিক গণহত্যা দিবস ঘোষণার দাবি জানানো হয়।

ময়মনসিংহ নগরীর থানাঘাট বধ্যভূমিতে ফুল দিয়ে একাত্তরে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান বিভাগীয় কমিশনার কামরুল হাসান। পরে পুলিশ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

ফেনী সরকারি কলেজের বধ্যভূমিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান পৌরসভার মেয়রসহ নানা শ্রেণিপেশার মানুষ। পরে কলেজ অডিটোরিয়ামে গণহত্যা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায়, একাত্তরে প্রাণ উৎসর্গ করা জাতির সূর্য সন্তানদের স্মরণ করেন বক্তারা।

এছাড়া, পঞ্চগড়, নোয়াখালীসহ দেশের বিভিন্ন স্থানে বধ্যভূমিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নানা শ্রেণিপেশার মানুষ। শহীদদের আত্মার শান্তি কামনা করে নতুন প্রজন্মের কাছে তাদের অবদান তুলে ধরার আহ্বান জানান সাধারণ মানুষ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পরিবহন মালিক-শ্রমিকদের দাবি মেনে নিয়েছে সরকার

Saiful Islam

এসএসসিতে দুবার ফেল করেও বিসিএস ক্যাডার তাইমুর

Saiful Islam

আবারও ঝড়ের সম্ভাবনা, যা জানাল আবহাওয়া অফিস

Saiful Islam

লকডাউন বাড়লে ফ্লাইটের ব্যাপারের যে সিদ্ধান্ত জানালো বেবিচক

Saiful Islam

নুরের বিরুদ্ধে ফের ডিজিটাল আইনে মামলা

Shamim Reza

করোনা সংক্রমণ রোধে আরও যত্নশীল হতে হবে: বিএসএমএমইউ উপাচার্য

mdhmajor