Views: 126

আন্তর্জাতিক

বন্দুক দিয়ে জন্মদিনের কেক কেটে শ্রীঘরে ২


আন্তর্জাতিক ডেস্ক : জন্মদিনে কেক কাটার রীতি নতুন নয়। কেক কাটার জন্য সাধারণত ছুরিই ব্যবহার করা হয়। কিন্তু বন্দুক দিয়ে কেক কাটতে দেখেছেন কখনও? ভাবছেন সে আবার কী? অবাক হবেন না।

কারণ, সোশ্যাল মিডিয়ায় বর্তমানে এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। মাত্র ২০ সেকেন্ডের ভিডিওতে দেখা গেছে, অল্পবয়সী বেশ কয়েকজন একটি জন্মদিনের কেক কাটছে।


লাল পোশাক পরা যুবকের হাতে দেশি বন্দুক। আর তার নল দিয়ে কেক কাটা হয়। সঙ্গে জোরে জোরে বাজছে গান। চলছে চিৎকার-চেঁচামেচি। এই ছোট্ট ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে। এমন ব্যতিক্রমী ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের হাপুরে।

ওই এলাকার পুলিশেরও নজর এড়ায়নি বিষয়টি। আর তারপরই ব্যবস্থা নিতে তৎপর হয়ে ওঠে প্রশাসন। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে এখনও পর্যন্ত শাহনওয়াজ ও তার বন্ধু শাকিবকে গ্রেফতার করা হয়েছে।

শাহনওয়াজের জন্মদিন পালিত হচ্ছিল। সেখানে উপস্থিত ছিল শাকিবও। যে বন্দুকটি দিয়ে কেক কাটা হয়েছে সেটি এবং দুটি কার্তুজ বাজেয়াপ্ত করা হয়েছে। কীভাবে ওই যুবকরা আগ্নেয়াস্ত্রটি ব্যবস্থা করল, তা খতিয়ে দেখছে পুলিশ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

গিনি ও কঙ্গোতে ইবোলায় ১১ জনের মৃত্যু

azad

লেবানন সীমান্তে ইসরাইলের ড্রোন ভূপাতিত

azad

যেভাবে উসমান (রা.)-এর নামে চলছে ব্যাংক অ্যাকাউন্ট

Shamim Reza

মিয়ানমারে ছাড় পাচ্ছেন না ডাক্তাররাও

azad

দক্ষিণ সুদানে বিমান বিধ্বস্তে ১০ জনের প্রাণহানি

azad

বলিভিয়ায় বিশ্ববিদ্যালয়ের ভবন থেকে পড়ে ৭ শিক্ষার্থীর মৃত্যু

azad