Views: 64

ঢাকা বিভাগীয় সংবাদ

বন্ধুর হাত-পা বেঁধে কলেজছাত্রীকে ধর্ষণ

জুমবাংলা ডেস্ক : দিনাজপুরের নবাবগঞ্জে বন্ধুর সাথে ঘুরতে গিয়ে স্থানীয় কয়েকজন বখাটে যুবকের দ্বারা ধর্ষণের শিকার হয়েছেন এক কলেজছাত্রী (১৮)। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, শাহিনুর (৩০), নবাবগঞ্জ উপজেলার শুগুনখোলা গ্রামের বাসিন্দা আজিম (৩১), একই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে সাজেদুল ইসলাম সাজু (২১) ও শাহারুল ইসলাম (২০)।


পুলিশ ও স্থানীয়রা জানায়, বখাটে যুবকরা কলেজছাত্রীর বন্ধুকে মারধর করে হাত-পা বেঁধে মোবাইল ও টাকা-পয়সা ছিনিয়ে নেয়। আর কলেজছাত্রীকে শালবনের ভেতরে তুলে নিয়ে ধর্ষণ করে। এ সময় ওই ছাত্রীর বন্ধু রিয়াজুল ইসলাম সেখান থেকে পালিয়ে ৯৯৯ নম্বরে ফোন দিয়ে পুলিশকে বিষয়টি জানান। এর পরেই নবাবগঞ্জ পুলিশ স্থানীয়দের সহায়তায় শালবনের ভেতর থেকে দুজনকে গ্রেপ্তার করে। পরে আরও দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহান জানান, সোমবার বিকেলে নবাবগঞ্জের এইচএসসি পড়ুয়া বন্ধুর সাথে ঘুরতে যায় বিরামপুরের এক কলেজ ছাত্রী। এ সময় বখাটে শাহিনুরের নেতৃত্বে কয়েকজন যুবক ওই ছাত্রীর বন্ধুকে মারধর করে হাত-পা বেঁধে মোবাইল ও টাকা-পয়সা ছিনিয়ে নেয়। পরে ওই কলেজ ছাত্রীকে শালবনের ভেতরে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ওই ছাত্রীর বন্ধু রিয়াজুল ইসলাম বাদী হয়ে সোমবার রাতে নবাবগঞ্জ থানায় একটি ছিনতাই ও ধর্ষণের মামলা করে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

অফিসের মধ্যে পোশাক খুলে ভূমি কর্মকর্তার ‘গানের আসর’, ভিডিও ভাইরাল

Saiful Islam

মৃত্যুর আগে মাটিতে হত্যাকারীদের নাম লিখে গেলেন আশরাফ

Saiful Islam

সেদিন কী ঘটেছিল

Shamim Reza

ইয়াবা দিয়ে ‘ফাঁসাতে’ গিয়ে নিজেই ফেঁসে গেলেন পুলিশের এএসআই

Saiful Islam

সুদের টাকা দিতে না পারায় গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন

Saiful Islam

মানিকগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

Saiful Islam