Views: 117

খেলাধুলা

বরখাস্ত হলেন জুভেন্টাসের কোচ সারি

স্পোর্টটস ডেস্ক : কোচ মাউরিজ্জিও সারিকে চ্যাম্পিয়নস লিগে ব্যর্থতার দায়ে বরখাস্ত করেছে জুভেন্টাস। স্কাই স্পোর্টস, গোল ডটকম, ফুটবল ইতালিয়াসহ একাধিক ক্রীড়াসংবাদ মাধ্যম জুভেন্টাসের অভ্যন্তরীণ সূত্রের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে। তবে জুভেন্টাসের তরফ থেকে এখনও কোনো ঘোষণা দেওয়া হয়নি।


গত রাতে (৭ আগস্ট) চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোল থেকেই বিদায় নিতে হয় ইতালির সবচেয়ে সফল ক্লাবটিকে। অথচ রিয়াল মাদ্রিদ থেকে ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে ভেড়ানোর পর থেকেই মূলত চ্যাম্পিয়ন্স লিগ ট্রফির সাধ নিতে মরিয়া তুরিনের বুড়িরা। সেই চ্যাম্পিয়ন্স লিগে ব্যর্থতার দায়ই নিতে হলো সারিকে।

যদিও সারির তত্ত্বাবধানে টানা নবম বারের মত ইতালিয়ান লিগ সিরি’আর ট্রফি জয় করে নেয় জুভেন্টাস। তবে করোনাভাইরাসের কারণে খেলা বিরতির পর ফিরে জুভেন্টাসের যাচ্ছেতাই পারফরম্যান্স ভাবিয়ে তুলে কর্তৃপক্ষকে। ইন্টার মিলানের চেয়ে মাত্র ১ পয়েন্টে এগিয়ে লিগ মৌসুম শেষ করে জুভেন্টাস। এর মধ্যেই আবার চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ পড়ায় কপাল পুড়লো সারির।

উল্লেখ্য, ২০১৫-১৬ মৌসুমের পর এই প্রথম শেষ ষোলতেই চ্যাম্পিয়ন্স লিগ যাত্রা থেমে যায় জুভেন্টাসের। সূত্রের বরাত দিয়ে খবর প্রকাশ হয়েছে, ইতিমধ্যে নতুন কোচ নিয়োগের জন্য তৎপরতা শুরু করেছে ক্লাব কর্তৃপক্ষ। জিনেদিন জিদান, পচেত্তিনি, সিমোনে ইনজাগির সঙ্গে ইতিমধ্যে যোগাযোগ করেছে জুভেন্টাস।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকা

Mohammad Al Amin

এক হাজার ছক্কার মাইলফলক গড়লেন গেইল

Shamim Reza

প্রথম ক্রিকেটার হিসাবে টি-টোয়েন্টি ক্রিকেটে ১ হাজার ছক্কার রেকর্ড গড়লেন গেইল

Mohammad Al Amin

ভেনেজুয়েলা ও উরুগুয়ের বিপক্ষে নেইমার অনিশ্চিত বলে জানালেন টুখেল!

Mohammad Al Amin

এবারের বিগ ব্যাশে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন স্মিথ!

Mohammad Al Amin

ফিরবো আরও কঠিন হয়ে : সাকিব

Shamim Reza