Views: 789

বিভাগীয় সংবাদ রাজশাহী

বরগুনায় স্বামীকে ঘুমের ট্যাবলেট খাইয়ে স্ত্রীকে ধর্ষণ


জুমবাংলা ডেস্ক : বরগুনায় স্বামীকে ঘুমের ট্যাবলেট মিশ্রিত এ্যানার্জি ড্রিংকস খাইয়ে অজ্ঞান করে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার (২৫ অক্টোবর) পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের মাঝেরচর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, রবিবার রাত ১০ টার দিকে বিষখালী নদীতে খেয়া পারাপারের সময় সুলতান, কামাল ও মজনু নামে তিনজন গৃহবধূর স্বামীকে পরিকল্পিত ভাবে এ্যানার্জি ড্রিংকসের সাথে ঘুমের ট্যাবলেট মিশিয়ে খাওয়ায় এবং তিনি অজ্ঞান হয়ে যায়। পরে অজ্ঞান অবস্থায় তাকে খেয়াঘাটে রেখে সুলতান, কামাল ও মজনু গৃহবধূর বাড়িতে যায় এবং কামাল এবং মজনুর সহযোগিতায় সুলতান ওই গৃহবধূকে ধর্ষণ করে। পরে অজ্ঞান অবস্থায় লোকজন তার স্বামীকে বাড়ি নিয়ে আসে।


নির্যাতনের শিকার গৃহবধূ জানায়, সোমবার পাথরঘাটা থানায় তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে ওসি অভিযোগ না নিয়ে পরবর্তীতে এ ধরণের ঘটনা ঘটলে তাকে জানাতে বলে এবং তাদেরকে বাড়ি পাঠিয়ে দেয়।

গৃহবধূর ভাসুরের স্ত্রী ইরানী বেগম জানায়, আমরা সোমবার সকাল ১১ টার দিকে দেবরের স্ত্রী ও দেবরকে নিয়ে পাথরঘাটা হাসপাতালে যাই। হাসপাতাল থেকে থানায় যেতে বললে আমরা থানায় যাই এবং অভিযোগ করতে চাই। কিন্তু ওসি আমাদের অভিযোগ নেয়নি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাবুদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, থানায় আমরা লিখিত অভিযোগ দিতে বলেছি, কিন্তু তারা অভিযোগ না দিয়ে চলে যায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কালীগঞ্জে হেলথ এসিস্ট্যান্টর কর্ম বিরতিতে ব্যাহত হচ্ছে টিকাদান কর্মসূচি

rskaligonjnews

হাসপাতালে স্বজনকে দেখতে গিয়ে সড়কে একসাথে প্রাণ গেল মা-ছেলের

rony

নিখোঁজের ২ বছর পর ফেসবুক পোস্টে পরিবারকে ফিরে পেল মেয়েটি

Shamim Reza

দুইদিন অনশনের পর সেই স্ত্রীকে মর্যাদা দিতে বাধ্য হলেন স্বামী

rony

২২ দিনের সন্তানকে কুপিয়ে মেরে ফেলল বাবা

Shamim Reza

ধানমন্ডি ও সাভার থেকে ৩ জঙ্গি গ্রেফতার

azad