Views: 264

বরিশাল বিভাগীয় সংবাদ

বরিশালের সাবেক নারী কাউন্সিলরের আপত্তিকর ছবি ভাইরাল


ফাইল ছবি
জুমবাংলা ডেস্ক : বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক এক নারী কাউন্সিলরের অশ্লীল ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।
বৃহস্পতিবার আবু তাজিন মোল্লা নামে একজনের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছেন ভুক্তভোগী নারী।

আসামি আবু তাজিন মোল্লা উজিরপুর উপজেলার সাতলা গ্রামের জাফর মোল্লার ছেলে।


মামলা সূত্রে জানা গেছে, ওই কাউন্সিলরের স্বজনরা বিদেশে থাকে। এ কারণে এক আত্মীয়ের বাড়ি দেখাশোনার দায়িত্ব দেয়া হয় তাজিন মোল্লাকে। তাজিন সততার অভিনয় করে বিশ্বস্ততা অর্জন করে। এরপর সেই সুযোগ নিয়ে ওই কাউন্সিলরের ঘরে গোপন ক্যামেরা স্থাপন করে। ১৮ সেপ্টেম্বর সেই ভিডিও আপত্তিকরভাবে এডিট করে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে পাঁচ লাখ টাকা চায়। এ ঘটনায় ২৪ সেপ্টেম্বর কোতোয়ালি মডেল থানায় তার বিরুদ্ধে জিডি করেন ভুক্তভোগী নারী। পরে অভিযুক্ত তাজিন স্থানীয় গণ্যমান্যদের সামনে ক্ষমা চাইলে জিডি তুলে নেন তিনি।

ভুক্তভোগী নারী কাউন্সিলর জানান, ১ নভেম্বর তার ও স্বজনদের ফেসবুকে আপত্তিকর ছবি প্রকাশ করে পুনরায় টাকা দাবি করে তাজিন। পরে বিষয়টি বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে জানানো হলে বিচারক আনিসুর রহমান অভিযোগটি আমলে নিয়ে কোতোয়ালি মডেল থানাকে মামলা হিসেবে রেকর্ড করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

আদালতের বেঞ্চ সহকারী মো. সেলিম জানান, এক বছর ধরে তাজিনকে নিয়ে বিভিন্ন স্থানে গিয়েছেন ওই নারী কাউন্সিলর। তাকে নিজের বন্ধু হিসেবেও পরিচয় করিয়ে দিয়েছেন। মাদকাসক্ত তাজিন মোল্লা এ সুযোগই নিয়েছে।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, ভুক্তভোগী নারী কাউন্সিলরের অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীকে আইনের আওতায় আনা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নান্দাইলে লাখ টাকার বাঘাইড়!

Saiful Islam

গোপনে নববধূর গোসলের ভিডিও ধারণ করায় যুবক গ্রেফতার

Saiful Islam

‘মুজিব বর্ষ সাইক্লিং এক্সপেডিশন-২০২০’ ফ্ল্যাগ ইন অনুষ্ঠিত

mdhmajor

গৃহবধূর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ড, পুলিশ সদস্যকে গণধোলাই

Saiful Islam

ছদ্মবেশে সরকারি অফিসে ম্যাজিস্ট্রেট, অতঃপর…

Saiful Islam

চলন্ত ট্রেন থামিয়ে ঝালমুড়ি কিনল চালক! (ভিডিওসহ)

Saiful Islam