Coronavirus (করোনাভাইরাস) বিভাগীয় সংবাদ

বরিশালে করোনা ইউনিটে ১০১ জনের মৃত্যু

জুমবাংলা ডেস্ক : বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রোগী মৃত্যুর সেঞ্চুরী হয়েছে।

গত ২৪ ঘণ্টায় ৬ জনসহ এ পর্যন্ত হাসপাতালের করোনা ওয়ার্ডে ১০১ জন রোগীর মৃত্যু হল। যার মধ্যে ৩৭ জনের করোনা পজিটিভ।

অধিকহারে রোগী মৃত্যুর জন্য করোনা ওয়ার্ডের চিকিৎসাহীনতাকে দায়ী করেছেন ভুক্তভোগীরা। তাদের দাবি, করোনা ওয়ার্ডে নামমাত্র চিকিৎসা হয়।


ডাক্তাররা রোগীর কাছেই যান না। কোনো রোগীর অবস্থা খারাপ হলেও ডাক্তার ডেকে পাওয়া যায় না। বিশেষ করে শ্বাসকষ্টের রোগীদের ফেলে রাখা হয় অক্সিজেন এবং আইসিইউ সেবা ছাড়া। ডাক্তারদের তদারকির অভাবে একের পর এক রোগী মারা যাচ্ছে বলে দাবি ওই ওয়ার্ডে চিকিৎসা নেয়া রোগীদের স্বজনদের।

শের-ই-বাংলা মেডিকেলের করোনা ওয়ার্ডে গত ২৯ মার্চ প্রথম এক রোগীর মৃত্যু হয়। সেদিন থেকে বৃহস্পতিবার পর্যন্ত গত ৩ মাসে ১০১ জন রোগীর মৃত্যু হল।

এ পর্যন্ত হাসপাতাল থেকে চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৬৬ জন। এর মধ্যে ১৮৫ জন ছিলেন পজিটিভ এবং নেগেটিভ ছিলেন ২৮১ জন। সর্বশেষ বৃহস্পতিবার বিকাল পর্যন্ত করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন ১২৭ জন রোগী। এর মধ্যে ৬৩ জনের করোনা পজিটিভ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

মামলার পর থেকে ‘পলাতক’ সুশান্তের প্রেমিকা রিয়া!

Saiful Islam

হবিগঞ্জে পরীক্ষা ছাড়াই ভুয়া টেস্ট রিপোর্ট দিচ্ছে হাসপাতাল

Saiful Islam

মারা গেলেন বগুড়ার সেই শিশু অন্তঃসত্ত্বাকারী ধর্ষক হাফেজ

Shamim Reza

নৌ-ভ্রমণে গিয়ে দুই পক্ষের মারামারি, কিশোরের মৃত্যু

Saiful Islam

করোনার ৩ টিকার ট্রায়াল চালাচ্ছে ভারত

Shamim Reza

গাজীপুরে ব্যাটারি কারখানার গুদামে আগুন

rskaligonjnews