Views: 154

জাতীয় স্লাইডার

বর্তমান সরকার নিরপেক্ষ সাংবাদিকতা চায়: প্রধানমন্ত্রী

জুমবাংলা ডেস্ক: দলের কেউ হলেও কোন দুর্নীতিবাজ সন্ত্রাসীকে প্রশ্রয় দিচ্ছে না আওয়ামী লীগ। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা রিপোর্টার্স ইউনিটির ২৫ বছর পূর্তির আনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। বলেন, বর্তমান সরকার নিরপেক্ষ সাংবাদিকতা চায়। এখন সবাই স্বাধীন ভাবে সাংবাদিকতা করতে পারছে।
প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী বলেন, দেশপ্রেম ও দায়িত্ব শীলতা নিয়ে সবাইকে সাংবাদিকতা করতে হবে। দেশের কল্যাণে হলুদ সাংবাদিকতা কাম্য নয়। দেশের সাংবাদিকতা পেশাকে বৈশ্বিক মানে পৌঁছাতে ট্রেনিংসহ তার সরকার বিভিন্ন ব্যবস্থা করছে। মামলা হলেই যেন সাংবাদিকদের হয়রানির শিকার না হতে হয় সে ব্যবস্থা করা হয়েছে বলেও জানান প্রধানমন্ত্রী।


ঢাকায় কর্মরত পেশার দার সাংবাদিকদের শীর্ষ সংগঠন ডিআরই্‌উ এর রজতজয়ন্তীর অনুষ্ঠানের মূল আয়োজন হয় হোটেল কন্টিনেন্টালে। গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন প্রধানমন্ত্রী। আলোচনায় তিনি বলেন বাংলাদেশকে একটা মর্যাদাশীল জায়গায় পৌছাতে কাজ করছে তারা সরকার। বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বেগমপাড়ার সাহেবদের পরিচয় কী? জানতে চেয়ে হাইকোর্টের রুল

Mohammad Al Amin

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত

Shamim Reza

‘আইসিটি সেক্টরে একযোগে কাজ করবে বাংলাদেশ ও ভারত’

Shamim Reza

মাস্ক না পরায় ৭৭১ জনকে জরিমানা

Shamim Reza

ফ্রিল্যান্সাররা পাচ্ছেন ‘ভার্চুয়াল আইডি কার্ড’

Shamim Reza

ডেঙ্গু রোগের চিকিৎসায় নতুন ওষুধের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের গবেষকরা

Mohammad Al Amin