Views: 114

বিনোদন

বলিউডে নতুন প্রেমের গুঞ্জন, ক্যামেরাবন্দি কার্তিক-জাহ্নবী


বিনোদন ডেস্ক : বলিউডে শুরু হয়েছে নতুন প্রেমের গুঞ্জন। শোনা যাচ্ছে, কার্তিক আরিয়ানের সঙ্গে প্রেম করছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। একান্তে নতুন বছর উদযাপন করতে গোয়া গিয়েছিলেন কার্তিক- জাহ্নবী।সেখানের কিছু ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।


জাহ্নবী-কার্তিকের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর পর সবাই বলছেন তারা কি একে অপরের সঙ্গে যুক্ত রয়েছেন? আবার কেউ কেউ বলছেন জাহ্নবী-কার্তিক নতুন ছবির শ্যুটিংয়ে গোয়া গিয়েছিলেন। তারা এই মুহূর্তে দোস্তানা-২ সিনেমার শুটিং করছেন।

তবে যাই করেন না কেন গোয়ার রিসর্টে তাদের একান্তে সময় কাটাতে দেখা গেছে। এসময় অনুরাগীরা তাদের ঘিরে ফেলেন। কার্তিকের পরনে ছিল ট্রাউজার ও সাদা ক্যাজুয়াল শার্ট। আর জাহ্নবীর পরনে ছিল কালো ক্রপ টপ ও ডেনিমের প্যান্ট। দুজনের মুখেই ছিল কালো মাস্ক। তারপর নিমেষে ক্যামেরাবন্দি হন তারা।

কিছুদিন আগেও কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুরের একান্তে সময় কাটানোর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছিল। সূত্র: জি নিউজ


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

তবে কি রোশানকে ছাড়া ভালো নেই শ্রাবন্তী?

Shamim Reza

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

Shamim Reza

পুলিশের নজরে বলিউড অভিনেতা হৃতিক রোশন

rony

ছেলের বউয়ের কোন গুণ পছন্দ শর্মিলার?

Shamim Reza

তৃতীয় সংসার ভাঙতে না ভাঙতেই অভিনেতার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী!

rony

ক্যানসারে আক্রান্ত রাখীর মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন সালমান

Shamim Reza