বিনোদন

বলিউডে বক্স অফিসের সাত রেকর্ড ভাঙলেন হৃতিক-টাইগার


hritwik-20191004172048বিনোদন ডেস্ক : নানা কারণেই আলোচনায় ছিলো হৃত্বিক রোশন ও টাইগার শ্রফের নতুন ছবি ‘ওয়্যার’। গত ২ অক্টোবর গান্ধি জয়ন্তীতে মুক্তি পেয়েছে দুই সুপারস্টারের এই সিনেমা। মুক্তির প্রথম দিনেই বক্স অফিস কাঁপিয়েছে ‘ওয়্যার’। এক দিনেই আয় করেছে ৫৩ কোটি ৩৫ লাখ রুপি।

গত বছর দিওয়ালিতে মুক্তি পাওয়া আমির খানের ‘থাগস অব হিন্দোস্তান’ সিনেমার রেকর্ড ভেঙে দিয়েছেন হৃত্বিক ও টাইগার। প্রথম দিনে আমিরের ওই ছবির আয়ছিলো ৫২ কোটি ২৫ লাখ রুপি।

প্রথম দিনেই বক্স অফিসের সাতটি রেকর্ড ভাঙলো হৃতিক-টাইগার অভিনীত ‘ওয়ার’। এগুলো হলো-ভারতীয় সিনেমার ইতিহাসে প্রথম দিনে সবচেয়ে বেশি উপার্জন করা ছবি ‘ওয়ার’।

এই প্রথম হৃতিক রোশন অভিনীত কোন ছবি প্রথম দিনে এই পরিমাণ অর্থ আয় করলো। সবশেষ ২০১৪ সালে তার ‘ব্যাং ব্যাং’ ছবিটি একদিনে এটি আয় করেছিল ২৭ কোটি রুপি।


অভিনেতা টাইগার শ্রফ তার ‘বাঘি টু’ সিনেমার রেকোর্ড ভেঙেছেন এই ছবির মাধ্যমে। তার অভিনীত ‘বাঘি টু’র প্রথম দিনের আয় ছিলো ২৫ কোটি রুপি।

এখনও পর্যন্ত ‘ব্যাং ব্যাং’, ‘আঞ্জানা আঞ্জানি’, ‘বাচনা অ্যায় হাসিনো’, ‘তা রা রাম পাম’ ও ‘সালাম নামাস্তে’ ছবি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। কিন্তু ‘ওয়ার’র প্রথম দিনের আয় তার সবচেয়ে বেশি সফল ছবি হতে যাচ্ছে।

ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে ছুটির দিনে এখনও পর্যন্ত যতো ছবি মুক্তি পেয়েছে তার মধ্যে ‘ওয়ার’ প্রথম যা বক্স অফিসে প্রথম দিনে অর্ধশত কোটি রুপি আয় করেছে। প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের প্রযোজিত ছবিগুলোর মধ্যে প্রথম দিনের আয়ের দিক থেকে সেরা ‘ওয়ার’।

গান্ধি জয়ন্তীতে আগেও অনেক ছবি মুক্তি পেয়েছে কিন্তু বাজিমাত করেছে ‘ওয়ার’। সিক্যুয়েল নয়, ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে আসল ছবি হিসেবে বক্স অফিসে প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করলো ‘ওয়ার’ ছবিটি।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

মা হচ্ছেন শুভশ্রী, ‘বেবি বাম্পের’ ছবি শেয়ার করলেন রাজ

rony

স্ত্রীর সাথে থাকছেন না মিশা

Shamim Reza

সন্তান আসার খুশিতে আদরের ছবি পোস্ট করলেন রাজ-শুভশ্রী

Shamim Reza

ভক্তদের সাথে সরাসরি ফোনে কথা বলবেন পূজা

Shamim Reza

ছেলেকে নিয়ে ভিখারির মতো জীবন কাটাচ্ছেন হলিউড অভিনেতা

Shamim Reza

চলে গেলেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক, ফের শোকের ছায়া বলিউডে

rony