Views: 189

বিনোদন

বলিউড অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি


বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বিভিন্ন সূত্রে পাওয়া তথ্য নিয়ে এমন খবরই প্রকাশ করেছে ভারতীয় একাধিক গণমাধ্যম।

সূত্রের খবর, মাদক মামলায় ফেঁসে যেতে পারেন অভিনেতা অর্জুন। জেরা করার সময় আটক মাদক পাচারকারীরা পুলিশকে অর্জুনের নাম বলে দিয়েছে। ফলে তার বাড়িতে তল্লাশি চালিয়েছে এনসিবি। যদিও, এ অভিনেতার বাড়িতে তল্লাশি নিয়ে এখনও অফিসিয়ালি কিছুই জানায়নি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। পাশাপাশি অর্জুনও মুখ খুলেননি এখনও।


জানা গেছে, অর্জুনের বিশেষ বান্ধবী গ্যাব্রিয়েলার ভাই অ্যাজিসিওলাসকেও গ্রেফতার করা হয়েছিল মাদকচক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে। আপাতত জামিনে মুক্ত আছেন অ্যাজিসিওলাস। ওদিকে মাদক নিয়ে বলিউডে বেশ তোলপাড় চলছে কিছুদিন ধরে। একই অভিযোগে গেল রোববার চলচ্চিত্র প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রীকেও গ্রেফতার করা হয়। পরে তার বাড়িতে তল্লাশি চালিয়ে ১০ গ্রাম গাঁজা উদ্ধার করে এনসিবি। সোমবার (৯ নভেম্বর) মেডিকেল টেস্টের জন্য পাঠানো হয় ফিরোজের স্ত্রীকে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দিলীপ কুমার যেভাবে হলেন এ আর রহমান

Saiful Islam

মা হচ্ছেন অভিনেত্রী এমা স্টোন

Saiful Islam

মিথিলা, আইরাকে নিয়ে সিকিমে সৃজিত

Saiful Islam

গুঞ্জনের মধ্যেই এবার যশকে নিয়ে আজমীর শরীফে নুসরাত

Shamim Reza

সানি লিওনের ভিডিও ভাইরাল

Shamim Reza

অভিনেত্রী আশার মৃত্যু: মোটরসাইকেল চালক কারাগারে

Saiful Islam