Views: 17

জাতীয়

কান্নাকাটি করে যা বলেন আনুশকার মাকে


জুমবাংলা ডেস্ক : ধর্ষণের পর হত্যার শিকার ইংরেজি মাধ্যমপড়ুয়া স্কুলছাত্রীর মা জানিয়েছেন, গত ৭ জানুয়ারি দিহান ও তার সঙ্গীরা আমার মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। বাসায় নিয়ে ধর্ষণ শেষে আমার মেয়েকে হত্যা করা হয়েছে। দিহান তখন ফোন দিয়ে জানায়। হাসপাতালে পায়ে ধরে কান্নাকাটি করে বলে, ‘আন্টি আমাকে বাঁচান।’ তখন দিহান আরো বলে, ‘আমরা চারজনই তাকে বাসায় নিয়ে যাই। আমার মেয়ে ফাঁকা বাসায় একা যাওয়ার কথা না’।


আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ মহিলা পরিষদ আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। এসময় তিনি তার মেয়েকে অপহরণ করে সংঘবদ্ধভাবে ধর্ষণ ও হত্যা করা হয়েছে বলেও দাবি করেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে অভিযোগ এনে তিনি বলেন, আমার নিষ্পাপ মেয়েকে নিয়ে মিথ্যা প্রচারণা চালানো হচ্ছে। চরিত্রহনন করা হচ্ছে। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মিথ্যা প্রচারণাকারীদের সাইবার ট্রাইব্যুনালে বিচারের দাবি জানান তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পদোন্নতির সুযোগ আসছে প্রাথমিক শিক্ষকদের : প্রতিমন্ত্রী

Shamim Reza

নিয়ন্ত্রণে আনা যাচ্ছে না কিশোর অপরাধ!

Mohammad Al Amin

প্রাথমিকের শিক্ষক-কর্মকর্তাদের জন্য পদোন্নতির সুখবর

Shamim Reza

চতুর্থ ধাপের ৫৬ পৌরসভায় নৌকার টিকিট পেলেন যারা

Shamim Reza

দিহানের বাসায় তালা মারলো কে

Shamim Reza

করোনায় আক্রান্ত জাপা চেয়ারম্যান জি এম কাদের

mdhmajor