অর্থনীতি-ব্যবসা জাতীয় স্লাইডার

‘বস’ বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেশি দামে বিক্রিত গরু!

নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদুল আজহা সামনে রেখে জমে উঠছে পশুর হাট। রাজধানীতে পশুর হাটের পাশাপাশি জনপ্রিয় হচ্ছে সরাসরি ফার্ম থেকে গরু কেনা। বুধবার ‘বস’ নামের একটি গরুটি বিক্রি করেছে সাদেক অ্যাগ্রো ফার্ম। মূল্য ৩৭ লাখ টাকা!

ধারণা করা হচ্ছে, বাংলাদেশে এর আগে এতদামে কোরবানির গরু বিক্রি হয়নি। সেক্ষেত্রে এটি একটি রেকর্ডই বটে। অন্তত, এবারের ঈদে ‘বস’ যে এখন পর্যন্ত সবচেয়ে বেশি দামে বিক্রীত গরু তাতে কোনো সন্দেহ নেই।

ইসলাম গার্মেন্টসের মালিক শাকির আহমেদ উচ্চমূল্যে গরুটি ক্রয় করেছেন বলে জানা গেছে। তিনি ঢাকা উত্তর সিটি কপোরেশনের মেয়র আতিকুল ইসলামের ভাতিজা।


সাদেক অ্যাগ্রো ফার্মের এমডি তৌহিদ জানান, এক ব্যবসায়ী ৩৭ লাখ টাকা দিয়ে ’বস’কে কিনে নিয়েছেন। এতে মাংস হবে ১ হাজার ৪শ কেজির বেশি। গত বছরের মতো এবারো বেশ ভালো সাড়া পাচ্ছি। ফার্মে রাখা অধিকাংশ গরুই বিক্রি হয়ে গেছে। মানুষ আর হাটে যান না। ফার্মে এসেই গরু কিনছেন।

‘বস’ ছাড়াও ‘মেসি’ ও ‘টাইটানিক’ নামে আরো দুইটা গরু চড়া দামে বিক্রি হয়েছে। মেসি বিক্রি হয়েছে ২৭ লাখ টাকা এবং টাইটানিক হয়েছে ১৭ লাখ ৫০ হাজারে। টাইটানিকে মাংস হবে ১ হাজার ৫শ কেজির মতো।’

এদিকে ‘বস’কে ঘিরে মানুষের মাঝে আগ্রহের সঞ্চার হয়েছে। তরুণরা তো বটেই বয়স্করাও বসের সাথে ছবি তুলে রাখার লোভ সামলাতে পারছেন না। কেউ সেলফি তুলছেন, কেউ বা গরুটিকে ছুঁয়ে ছবি তুলছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সৌদি থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি

Saiful Islam

বাংলাদেশে ভারতের নতুন হাইকমিশনার হচ্ছেন বিক্রম দোড়াইস্বামী

Saiful Islam

অবস্থান শনাক্ত, যে কোন সময় সাহেদ গ্রেফতার

Shamim Reza

শতাধিক কর্মী চাকুরিচ্যুত করল এবি ব্যাংক

Saiful Islam

রিজেন্টে যেভাবে তৈরি হতো ভুয়া রিপোর্ট

globalgeek

রিজেন্ট-জেকেজির প্রতারণার ব্যাখ্যা দিল স্বাস্থ্য অধিদপ্তর

Saiful Islam