Views: 2347

বিনোদন

বহু বছর আগে বিচ্ছেদ হলেও যে কারণে আজও সংসার পাতেনি শ্রীলেখা


বিনোদন ডেস্ক: তিনি সুন্দরী, সুদক্ষ অভিনেত্রী, চৌকস…আবার বিতর্কিতও । একাধইকবার প্রকাশ্যে নিজের মতামত জানিয়ে সমালোচিত হয়েছেন টলিউডের জনপ্রিয়অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কিন্তু তাতে অবশ্য খুব একটা যায় আসে না শ্রী’র। তিনি নিজের মতো। একাধিক বিতর্ক, সমালোচনার পরেও নিজের মতামত স্পট ভাবে জানাতেই ভালোবাসেন অভিনেত্রী।


যেমন এবারও প্রাক্তন স্বামী, অতীত সম্পর্ক নিয়ে মুখ খুললেন প্রকাশ্যেই । বহু বছর আগে শ্রীলেখার বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। চারিদিকে হাজার গুণমুগ্ধের ভিড় থাকলেও আর কোনও সম্পর্কে বাধা পড়তে দেখা যায়নি শ্রীলেখাকে। কিন্তু কেন? ইচ্ছা করলেই তো আরও একটা বিয়ে করতে পারতেন। সে রাস্তায় পা দেননি তিনি।

নিজেই জানালেন সেই কারণ। গত ২০ নভেম্বর ছিল শ্রীলেখার বিয়ের তারিখ। ১৭ বছর আগে এই দিনটাতেই পরিচালক শিলাদিত্য সান্যালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিনি। যদিও ২০১৩ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু বিচ্ছেদ মানেই তিক্ততা নয়, সেটা আরও একবার দেখালেন শ্রী । প্রাক্তনের সঙ্গে এখনও সুসম্পর্ক রয়েছে তাঁর।

তাই তো নিজেদের বিয়ের দু’টি ছবি পোস্ট করে শ্রীলেখা লেখেন, আজ হতেই পারত আমাদের ১৭তম বিবাহবার্ষিকী। হ্যান্ডসাম না আমার প্রাক্তন? তাই তো আর সেভাবে কাউকে মনে ধরল না। স্যাড ইমোজি কিংবা শুভ বিবাহবার্ষিকী লিখলে তখনই আনফ্রেন্ড করা হবে।

পোস্টটিতে অনেকে মজা নিয়েছেন, ব্যঙ্গও করেছেন…কেউ আবার শুভেচ্ছা জানিয়েছেন। এমন ভাবনার জন্য কেউ কেউ অভিনন্দনও জানিয়েছেন শ্রীলেখাকে। সূত্র: নিউজএইটিন


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পথে পথে ভিক্ষা করা কিশোরী এখন খ্যাতনামা মডেল

Saiful Islam

ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করলেন নুসরাত-নিখিল!

Saiful Islam

নির্বাচনী মাঠে চিত্রনায়ক রোশান

rony

স্তনের কসমেটিক সার্জারি মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিল এই প্লেবয় মডেলকে

Shamim Reza

এই বছরই বরুণের বিয়ে!

Shamim Reza

বলিউডে নতুন প্রেমের গুঞ্জন, ক্যামেরাবন্দি কার্তিক-জাহ্নবী

Shamim Reza