বিনোদন

বাঁধনকে নিয়ে এবার নতুন খবর পাওয়া গেল

নতুন খবর পাওয়া গেল- আর কিছু দিন পরই অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকার দুই সিটি করপোরশন নির্বাচন। ঢাকা উত্তর সিটি করপোরশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র পদে লড়ছেন আতিকুল ইসলাম ও বিএনপির তাবিথ আউয়াল।

নির্বাচনকে ঘিরে চলছে প্রচারণার কাজ। নির্বাচনী প্রচারণায় দেখা মিলছে শোবিজ অঙ্গনের অনেক তারকার। সম্প্রতি ফার্মগেটে নির্বাচনী প্রচারে আসেন আতিকুল ইসলাম। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন চিত্রনায়ক রিয়াজ ও অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এসময় উপস্থিত মানুষের মধ্যে আতিকুল ইসলামের নির্বাচনী লিফলেট বিতরণ করেন বাঁধন। এছাড়া রিয়াজ সংক্ষিপ্ত বক্তৃতায় আতিকের পক্ষে নৌকা মার্কায় ভোট চান।

রিয়াজ-বাঁধন ছাড়াও এ নির্বাচনী প্রচারে অংশ নেন তারানা হালিম, ফুটবলার কায়সার হামিদ প্রমুখ। তারাও আতিকুলের পক্ষে লিফলেট বিতরণ করেন।

এদিকে বেশ অনেক দিন ধরেই পর্দায় দেখা মিছে না বাঁধনের। নির্মাতা রায়হান রাফির পরিচালনায় দহন ছবিতে কাজের প্রস্তুতি নিয়েছিলেন তিনি। পরে আর এ কাজ করেননি। এরপর কোনো কাজে দেখা পাওয়া যায়নি ছোট পর্দার এই তারকাকে।

এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, ইনস্টাগ্রামেও তিনি অনিয়মিত। এবার নতুন খবর পাওয়া গেল বাঁধনকে নিয়ে। একটি বিশেষ কাজের জন্য নিভৃতে প্রস্তুতি নিচ্ছেন এ অভিনয় শিল্পী। জানানোর সময় হলেই চ’মকে দেবেন সবাইকে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/ জিএলজি


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ