Views: 94

জাতীয়

বাঁশবাগানে পড়েছিল ৭০ লাখ টাকার স্বর্ণ


জুমবাংলা ডেস্ক : চুয়াডাঙ্গায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৯টি স্বর্ণের বার উদ্ধার করেছে। মোট দেড় কেজি ওজনের বারগুলোর মূল্য প্রায় ৭০ লাখ টাকা। মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকালে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চাকুলিয়া গ্রামের একটি বাঁশবাগান থেকে ওই স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়।


মঙ্গলবার রাতে বিজিবি চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়নের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিজিবি সদস্যরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে দামুড়হুদা উপজেলার চাকুলিয়া গ্রামের মাঠ দিয়ে স্বর্ণের বড় একটি চালান পাচার করা হবে। এ তথ্যের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়নের অধিনায়ক
লে. কর্ণেল মোহাম্মদ খালেকুজ্জামানের তত্ত্বাবধানে ক্যাম্প কমান্ডার সুবেদার মো. শহিদুর রহমান ও নায়েব সুবেদার মো. আঙ্গুর ভুঁইয়ার নেতৃত্বে বিজিবি সদস্যরা বিকালে সাড়ে ৩ টার দিকে চাকুলিয়া গ্রামের পার্শ্ববর্তী ওই মাঠে অভিযান চালায়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ সময় বিজিবি সদস্যরা ওই মাঠের একটি বাঁশবাগানের ভেতর থেকে পরিত্যক্ত অবস্থায় একটি প্যাকেট উদ্ধার করেন। ওই প্যাকেট থেকে ৯০ ভরি ওজনের ৯টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৭০ লক্ষ টাকা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ভারতের প্রজাতন্ত্র দিবস প্যারেডে বাংলাদেশ সশস্ত্র বাহিনীর অংশগ্রহণ

mdhmajor

রাষ্ট্রপতির ভাষণ সরকারের এক যুগের উন্নয়ন অগ্রগতির বাস্তব চিত্র : প্রতিমন্ত্রী

azad

করোনা ভ্যাকসিন: ৭ ফেব্রুয়ারি সারাদেশে একযোগে টিকাদান

rony

ভারতে টুরিস্ট ভিসা শিগগিরই চালু হবে, জানালেন হাইকমিশনার

rony

খুলছে প্রাথমিক বিদ্যালয়, সপ্তাহে যতদিন চলতে পারে স্কুল

rony

এইচএসসির ফল প্রকাশের সব বাধা কাটল

Shamim Reza