বিনোদন

বাংলাদেশি অভিনেত্রীকে কুপ্রস্তাব দিল কলকাতার পরিচালক

বিনোদন ডেস্ক : ছবিতে কাজ দেয়ার বিনিময়ে বাংলাদেশি এক অভিনেত্রীকে আপত্তিকর প্রস্তাব দেয়ার অভিযোগ উঠেছে ভারতীয় বাংলা সিনেমা ইন্ডাস্ট্রি টলিউডের পরিচালক রাজীব কুমারের বিরুদ্ধে। খবর ভারতীয় গণমাধ্যম এবিপি আনন্দ’র।


ভুক্তভোগী ওই অভিনেত্রীর নাম শান্তা পাল। বর্তমানে একটি তেলেগু ছবিতে কাজ করছেন তিনি, লকডাউন প্রত্যাহার হলেই ছবির শুটিং শুরু হবে বলে জানা যায়। সেইসাথে, টলিউড অভিনেতা অঙ্কুশের বিপরীতে একটি বাংলা ছবিতেও কাজ করার কথা রয়েছে তার।

শান্তা জানান, ‘ফেসবুকের মাধ্যমে রাজীব কুমারের সঙ্গে যোগাযোগ হয়। আমি তাকে চিনতাম না। তিনি আমাকে বলেন, একটি ছবির বিষয়ে কথা বলার জন্য ঢাকা আসবেন। আমি যদি তার ছবিতে কাজ করতে রাজি থাকি,তাহলে হোটেলের ঘরে গিয়ে তার সঙ্গে কথা বলতে হবে। তিনি আমাকে কুপ্রস্তাব দেওয়ার পাশাপাশি আপত্তিকর ছবিও পাঠাতে বলেন। আমি রাজি হইনি।’
এ বিষয়ে পরিচালক রাজীবের প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি ফোন ধরেননি এমনকি এসএমএসেরও জবাব দেননি বলেও জানায় এবিপি আনন্দ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

‘গলায় বেল্টের ফাঁস দিয়ে সুশান্তকে মেরেছে বন্ধু সিদ্ধার্থ’

rony

সালমান ভক্তদের জন্য সুখবর

Saiful Islam

আহত চিত্রনায়িকা পূজা চেরি

Saiful Islam

দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন কারিনা

Sabina Sami

কে এই ফারাহ হক, বিবস্ত্র হয়ে থাই বৌদ্ধ মন্দিরে উঠে কেলেঙ্কারি বাধালেন!

globalgeek

আবারও মা হতে যাচ্ছেন কারিনা

rony