অর্থনীতি-ব্যবসা আন্তর্জাতিক প্রবাসী খবর

বাংলাদেশি কর্মী নিয়োগে মাহাথিরকে আহ্বান জানালেন ইমরান আহমদ


mahathir-bg20191107185809জুমবাংলা ডেস্ক : মালয়েশিয়ায় শ্রমবাজারে বাংলাদেশের কর্মীদের নিয়োগ দেওয়ার ব্যাপারে দেশটির প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদের সহযোগিতা চেয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে মাহাথির মোহাম্মদের কার্যালয়ে এক সৌজন্য সাক্ষাতকালে এ সহযোগিতা প্রত্যাশা করেন প্রবাসী কল্যাণ মন্ত্রী। এসময় তিনি মাহাথিরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা বার্তাও পৌঁছে দেন।


সাক্ষাৎকালে ভ্রাতৃপ্রতীম দু’দেশের মধুর সর্ম্পকের কথা উল্লেখ করে বিভিন্ন ইস্যুতে বাংলাদেশের পক্ষে সুদৃঢ় অবস্থানের জন্য মাহাথির মোহাম্মদকে আন্তরিক ধন্যবাদ জানান ইমরান আহমদ। এ সময় বাংলাদেশের বর্তমান শ্রমবাজারের বিষয়ে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীকে বিস্তারিত ধারণা দেওয়া হয়। একই সঙ্গে মালয়েশিয়ার শ্রমবাজারে বাংলাদেশের কর্মীদের নিয়োগের ব্যাপারে ফলপ্রসু আলোচনাও হয়।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা ও মালয়েশিয়ার সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

স্টেশনেই মরে পড়ে আছে মা, জাগাতে চেষ্টা করছে দুধের শিশু

Shamim Reza

করোনা চিকিৎসায় বিস্ময়কর সাফল্য দেখাল যে ওষুধ

Shamim Reza

মৃত শ্রমিক মায়ের নিথর দেহ, ‘ঘুম’ থেকে তুলতে চাদর ধরে টানাটানি দুধের শিশুর!

Sabina Sami

মারা যাচ্ছে শত শত বাদুড়, ছড়িয়ে পড়েছে নতুন আতঙ্ক

Saiful Islam

সৌদি আরবে করোনা নিয়ে বিশাল সুখবর!

Saiful Islam

করোনার মধ্যে হাসপাতালেই বিয়ে সারলেন ডাক্তার-নার্স

Saiful Islam