Views: 114

জাতীয়

বাংলাদেশে অবস্থানরত সৌদি প্রবাসীদের শৃংখলা বজায় রাখার আহ্বান

জুমবাংলা ডেস্ক: বাংলাদেশে অবস্থানরত সৌদি প্রবাসী বাংলাদেশিদের শৃংখলা বজায় রাখতে পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে আহ্বান জানানো হয়েছে।

বুধবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দীর্ঘ দিন বন্ধ থাকার পর সরকারের আন্তরিক প্রচেষ্টায় প্রবাসী বাংলাদেশিরা সৌদি আরবে পুনরায় যাওয়ার সুযোগ পেয়েছেন। বাংলাদেশে অবস্থানরত সৌদি প্রবাসী বাংলাদেশিদের মধ্যে যাদের ভিসার মেয়াদ ইতোমধ্যে শেষ হয়েছে তাদের ভিসা ঢাকাস্থ সৌদি দূতাবাসের মাধ্যমে প্রদান করতে সৌদি কর্তৃপক্ষ সম্মত হয়েছে। রোববার থেকে সৌদি দূতাবাস খুলবে।


এছাড়া ইকামার মেয়াদ চলতি আরবি মাসের শেষ দিন পর্যন্ত বৈধ থাকবে। সৌদি আরব গমনের জন্য সৌদি এয়ারলাইন্স ও বাংলাদেশ বিমান টিকেট ইস্যু করবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,এমতাবস্থায়,সৌদি দূতাবাসের ভিসা প্রার্থীগণ এবং সৌদি এয়ারলাইন্স ও বাংলাদেশ বিমানে টিকেট করতে ইচ্ছুক ব্যক্তিগণকে বিশৃঙ্খলা না করে নিয়মতান্ত্রিকভাবে এসব কাজ সম্পন্ন করার অনুরোধ করা যাচ্ছে।

ভিসা সংগ্রহের সময় ঢাকাস্থ সৌদি দূতাবাসে অথবা টিকেট সংগ্রহের সময় সৌদি এয়ারলাইন্স বা বাংলাদেশ বিমানের সম্মুখে কোন ধরনের বিশৃঙ্খলা না করার অনুরোধ জানানো হয়। কোন ধরনের হট্টগোল না করে শৃঙ্খলাবদ্ধ হয়ে টিকেট ক্রয় ও ভিসার আবেদন জমা দেওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

এছাড়া মন্ত্রণালয় থেকে বাংলাদেশে অবস্থানরত সৌদি প্রবাসী বাংলাদেশিদের তৃতীয়পক্ষের প্ররোচনায় কোন ধরনের বিশৃঙ্খলা না করার আহবান জানানো হয়। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কাল থেকে ৬দিন বন্ধ সংসদ টেলিভিশনের ক্লাস

Shamim Reza

এনএসআইয়ের অভিযানে নাইজেরিয়ান প্রতারক স্যামুয়েল গ্রেফতার

Shamim Reza

জাতিসংঘকে বঙ্গোপসাগরের মহীসোপানের তথ্য দিল বাংলাদেশ

Shamim Reza

৪ নম্বর হুঁশিয়ারি সংকেত, মানছেন না পর্যটকরা

Shamim Reza

রোহিঙ্গাদের জন্য ৬০ কোটি ডলারের তহবিল ঘোষণা

azad

২৮ অক্টোবর থেকে বিএসএমএমইউ’র নার্সের ভাইভা শুরু

azad