Views: 295

Coronavirus (করোনাভাইরাস) জাতীয়

বাংলাদেশে করোনা থেকে সেরে ওঠার হার আরও বেড়েছে

জুমবাংলা ডেস্ক: দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১,৫৬৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই সময়ের মধ্যে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৩২ জন।

এ নিয়ে এখন পর্যন্ত বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হলেন মোট ৩ লাখ ৪৭ হাজার ৩৭২ জন। আর ভাইরাসটিতে আক্রান্ত হয়ে এ পর্যন্ত মোট মৃত্যুবরণ করেছেন ৪,৯১৩ জন।


গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ রোগ থেকে সুস্থ হয়েছেন ২,০৫১ জন। দেশে এ পর্যন্ত কোভিড ১৯ থেকে মোট সুস্থ মানুষের সংখ্যা ২ লাখ ৫৪ হাজার ৩৮৬ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থতার হার ৭৩ দশমিক ২৩ শতাংশ। আর এর আগের ২৪ ঘণ্টায় শনাক্তের তুলনায় সুস্থাতার হার ছিল ৭২ দশমিক ৯৭ শতাংশ।

স্বাস্থ্য অধিদপ্তরের আজকের সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ১৩,১৭০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা হয়েছে ১৮ লাখ ৯ হাজার ৬৭৯ জনের।

গত ২৪ ঘণ্টায় পরীক্ষা করা নমুনার ১১ দশমিক ৯ শতাংশের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আর এখন পর্যন্ত পরীক্ষা করা নমুনার মধ্যে ১৯ দশমিক ২০ শতাংশের মধ্যে এই ভাইরাস শনাক্ত হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

একাধিকবার ভোটার হওয়ায় খুলনায় ৬২ জনের বিরুদ্ধে মামলার নির্দেশ

azad

‘ভুয়া নবাব’ হাসান আসকারীর ‘নবাবী’ প্রতারণা

mdhmajor

মিন্নি কাশিমপুর কারাগারে, ফাঁসির দণ্ডপ্রাপ্ত অন্য ৫ আসামি বরিশালে

mdhmajor

মার্চ পর্যন্ত মাসের প্রথম রবিবার চিড়িয়াখানায় বিনামূল্যে প্রবেশ

azad

লালমনিরহাটে পুড়িয়ে হত্যার ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ

mdhmajor

শিগগিরই দেয়া হবে ১৬তম নিবন্ধন পরীক্ষার ফল

Sabina Sami