Views: 17

জাতীয়

বাংলাদেশে কোনো নির্বাচনে অনিয়ম হচ্ছে না: সিইসি


ফাইল ছবি
জুমবাংলা ডেস্ক: বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয় এবং আগামীতেও হবে উল্লেখ করে সব দল ও প্রার্থীকে কমিশনের ওপর আস্থা রাখার আহ্বান জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা।

বুধবার আসন্ন সাভার পৌরসভা নির্বাচন উপলক্ষে সাভার উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত আইন-শৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ আহ্বান জানান।

সিইসি বলেন, আমাদের ওপর আস্থা রাখুন, আমরা নিরপেক্ষ নির্বাচন করি, পরীক্ষা করে দেখুন, নির্বাচন নিরপেক্ষ হয়।


বর্তমানে বাংলাদেশে কোনো নির্বাচনে অনিয়ম হচ্ছে না জানিয়ে নূরুল হুদা বলেন, পৌরসভা নির্বাচনের আগে কোনো বহিরাগত মানুষ থাকতে পারবে না। নির্বাচনের পরিবেশ কেউ অশান্ত করতে চাইলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সিইসি বলেন, বর্তমান নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা রয়েছে, এজন্য সব ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে সুষ্ঠুভাবে ভোট দিতে পারছে। এ সময় ইভিএমএ ভোট কারচুপি হয় না বলেও দাবি করেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নূরুল হুদা বলেন, আমাদের দেশে না শুধু, বিশ্বব্যাপী নির্বাচন পরিচালনার বিরুদ্ধে অবস্থান থাকেই। দেখুন আমেরিকা, আছে না এখন পর্যন্ত, যারা হেরে যায় তাদের অবস্থান এরকম হয়। তারা গ্রহণ করতে চায় না। এটাই কালচার। আওয়ামী লীগ যদি হেরে যেত, হয়তো তারাও গ্রহণ করতে চাইতো না।

এ সময় নির্বাচন কমিশনের সিনিয়র সচিব মোহাম্মদ আলমগীর, ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমান, ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৪১ ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

rony

শিশুদের চকলেট তৈরি হতো কারখানার রং দিয়ে

Shamim Reza

মুজিব শতবর্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় উচ্চশিক্ষায় অবদান রাখবে: শিক্ষামন্ত্রী

Shamim Reza

স্ত্রীর পরকীয়ায় স্বামীর সহযোগিতা

Shamim Reza

গোপনেও সিলেট যেতে পারলেন না মাওলানা মামুনুল

rony

রক্তাক্ত আনুশকাকে সোফায় দেখেন দারোয়ান, মিললো আরও চাঞ্চল্যকর তথ্য

Shamim Reza