Views: 244

বিনোদন

বাংলাদেশে বন্ধ হচ্ছে এইচবিও চ্যানেল

বিনোদন ডেস্ক : কোটি কোটি দর্শক জনপ্রিয় চ্যানেল এইচবিও এবং ডব্লুবি (ওয়ার্নার ব্রাদার্স) মুভি চ্যানেল দক্ষিণ এশিয়ার কয়েকটি দেশে সম্প্রচার বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। শুক্রবার (১৬ অক্টোবর) চ্যানেল কর্তৃপক্ষ ওয়ার্নার মিডিয়া এ তথ্যটি জানিয়েছে।

এক দশকের বেশি সময় ধরে এই অঞ্চলে থাকলেও টেকসই ব্যবসায়িক মডেল গড়ে তুলতে না পারায় চলতি বছরের শেষ দিকে নিজেদের কার্যক্রম বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে কোম্পানিটি এমনটাই জানিয়েছে প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট টেকক্রাঞ্চ।


বাংলাদেশ-ভারতের পাশাপাশি পাকিস্তান, মালদ্বীপের দর্শকেরা চ্যানেলটি আর দেখতে পাবেন না। কোম্পানিটি জানিয়েছে, সাবস্ক্রিপশন ব্যয় মাসপ্রতি ৪ থেকে ৫ ডলারে থাকা এই দেশগুলোতে ডিসেম্বরের ১৫ তারিখ থেকে তাদের ব্যবসা বন্ধ করে দেয়া হবে।

যুক্তরাষ্ট্রের বাড়িতে বাড়িতে এইচবিও চ্যানেলটি পরিচিত নাম হলেও দক্ষিণ এশিয়ার দেশগুলোতে খুব একটা জনপ্রিয়তা পায়নি। গত মাসে মুভিজ নাও, স্টার মুভিজ, সনি পিক্সের তুলনায় এইচবিও দেখেছেন অনেক কম মানুষ।

ওয়ার্নার মিডিয়ার দক্ষিণ এশিয়া অঞ্চলের ম্যানেজিং ডিরেক্টর সিদ্ধার্থ জৈন বিবৃতিতে বলেছেন, ২০ বছরের সফলতার পর এই সিদ্ধান্ত নেয়া আমাদের জন্য কঠিন ছিল। পে-টিভির অবস্থা নাটকীয়ভাবে বদলে গেছে। কভিড-১৯ মহামারির সময়ে আমাদের এই পরিবর্তন দরকার ছিল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কপিল দেবের হার্ট অ্যাটাক

Shamim Reza

ইউটিউব থেকে সরানো হলো শাওন-চঞ্চলের সেই গান

Shamim Reza

আমি খুব অবাক হয়েছি: চঞ্চল চৌধুরী

Shamim Reza

যুবতী রাধে গান নিয়ে বিতর্ক : যা বললেন চঞ্চল চৌধুরী

Shamim Reza

সৃজিত-মিথিলার সংসারে দুই নতুন অতিথি

Shamim Reza

অসুস্থ প্রবীর মিত্র, তবুও অভিনয়ে ফিরতে চান

Sabina Sami