Views: 320

অন্যরকম খবর জাতীয় বিভাগীয় সংবাদ

‘বাংলার বস’-এর মাংস গরিবদের মাঝে বিলিয়ে দিলেন শিল্পপতি সালাউদ্দিন

জুমবাংলা ডেস্ক: রাজধানীর গাবতলী হাট থেকে কেনা আলোচিত ‘বাংলার বস’ নামের গরুটিকে কোরবানি করে গোশত গরিব মানুষের মধ্যে বিলিয়ে দিয়েছেন লাবিব গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি সালাউদ্দিন আলমগীর (সিআইপি)।

আজ সোমবার বিকালে টাঙ্গাইলের সখীপুর উপজেলার বেতুয়া গ্রামের মাদ্রাসা মাঠে গরুটির মাংস বেতুয়া ও আশপাশের কয়েকটি গ্রামের প্রায় এক হাজার মানুষের মাঝে বিতরণ করা হয়।

নিজের গ্রাম বেতুয়ায় কোরবানি দেওয়ার জন্য ঈদের দুই দিন আগে ১০ লাখ ১০ হাজার টাকায় গরুটি কিনেছেলেন শিল্পপতি সালাউদ্দিন আলমগীর (সিআইপি)।


সালাউদ্দিন আলমগীরের খালাতো ভাই ওয়াদুদ হোসেন জানান, প্রতিবছরই গরু কোরবানি করে গ্রামের গরিব মানুষের মধ্যে মাংস বিলিয়ে দেন সালাউদ্দিন আলমগীর (সিআইপি)। এবার দেশের সবচেয়ে আলোচিত বড় গরুটি তিনি কিনে এর মাংস এলাকায় বিতরণ করেছেন।

যশোরের মনিরামপুর উপজেলার হুরগতি গ্রামের আসমত আলী গাইন ‘বাংলার বস’কে পুষেছিলেন। গরুটির ওজন ছিল ১ হাজার ২৯৫ কেজি। এটি দেশের সবচেয়ে বড় গরু বলে দাবি করেছিলেন আসমত গাইন। গাবতলীর হাটে প্রথমে ওই গরুটির দাম হেঁকেছিলেন ৫০ লাখ টাকা। তবে ক্রেতার অভাবে তিনি ওই গরুটি বিক্রি করতে পারছিলেন না। অবশেষে তিনি লোকসান দিয়ে ১০ লাখ ১০ হাজার টাকায়  লাবিব গ্রুপের চেয়ারম্যানের কাছে গরুটি বিক্রি করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৫ লাখ ভারতীয় জাল রুপিসহ গ্রেফতার ৪

Saiful Islam

ডিবি পুলিশের বিরুদ্ধে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ, আশ্রয়স্থলে গণধর্ষণের শিকার

Saiful Islam

ইরফান সেলিমের টর্চার সেলে মিলল হাড়!

Shamim Reza

‘হু আর ইউ’, র‍্যাবকে মদ্যপ ইরফান

globalgeek

কেন আত্মহত্যা করলেন ঢাবি ছাত্রী রুম্পা

Shamim Reza

ছেলে গ্রেপ্তার হয়ে কারাগারে, হাজী সেলিম কোথায়?

Saiful Islam