Views: 28

বিনোদন

এবার বাংলা সিনেমায় সানি লিওন (ভিডিও)


বিনোদন ডেস্ক : বলিউড তারকা সানি লিওনকে দেখা যাবে বাংলাদেশি ছবির আইটেম গানে। ছবির নাম ‘বিক্ষোভ’। এই ছবিটি শাপলা মিডিয়া প্রযোজনা করতে যাচ্ছে। ছবিটি পরিচালনা করবেন নির্মাতা শামীম আহমেদ রনি। বর্তমানে সেলিম খান ও শামীম আহমেদ রনি দুজনেই মুম্বাইয়ে রয়েছেন। চুক্তি স্বাক্ষরের পর সোমবার (১৯ আগস্ট) রাত ১০টায় সেখান থেকে সানি লিওনের বক্তব্য সম্বলিত একটি ভিডিও বার্তা পাঠিয়েছেন সেলিম খান।


নির্মাতা রনি জানান, বিক্ষোভ-এর আইটেম গানে সানি লিওন থাকবেন এটি নিশ্চিত। কয়েক সেকেন্ডের ওই ভিডিও বার্তায় সানি জানিয়েছেন, সেলিম খানের প্রযোজিত বিক্ষোভ ছবিতে তিনি পারফর্ম করতে যাচ্ছেন।

এদিকে রনি আগেই জানিয়েছিলেন যে, ‘বিক্ষোভ’ ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে কলকাতার নায়িকা শ্রাবন্তীকে। তার বিপরীতে কে থাকবেন সেটি এখনো চূড়ান্ত হয়নি। আগামী সেপ্টেম্বর মাসেই ‘বিক্ষোভ’-এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইতেই সেট তৈরি করে গানটির শুটিং হবে বলেও জানান রনি। আইটেম গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন।

শামীম আহমেদ রনীর গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। জানা গেছে, ঢাকার রাজপথে সড়ক দুর্ঘটনা নিয়ে বিক্ষোভ ছবির ঘটনা আবর্তিত হয়েছে।

https://youtu.be/hXslP78lcZc


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

‘গলা টিপে হত্যা করা হয়েছিল সুশান্তকে’

Shamim Reza

মাদক মামলা : এনসিবির জিজ্ঞাসাবাদের জন্য হাজির দীপিকা

Sabina Sami

বিরাটকে কটাক্ষ করায় আনুশকার কড়া জবাব, নিজের অবস্থান পরিষ্কার করলেন গাভাস্কার

Sabina Sami

কুটনামি না থাকায় বন্ধ হচ্ছে ভারতীয় সিরিয়াল

Saiful Islam

নায়কেরা কি ধোয়া তুলসীপাতা, প্রশ্ন মিমির

Shamim Reza

‘নায়িকারা মাদকাসক্ত, নায়কেরা কি ধোয়া তুলসি পাতা?’

Saiful Islam