Views: 93

ক্রিকেট (Cricket) খেলাধুলা

বাটলারের ওপড়ই আস্থা রাখছেন ইংলিশ দলের কোচ সিলভারউড


স্পোর্টস ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সাউদাম্পটন টেস্টে ব্যাট হাতে ব্যর্থ হয়েছিলেন ইংল্যান্ডের উইকেটরক্ষক-ব্যাটসম্যান জস বাটলার। এর পরও পরের টেস্টে বাটলারের ওপড়ই আস্থা রাখছেন ইংলিশ দলের প্রধান কোচ ক্রিস সিলভারউড।

দ্বিতীয় সন্তানের আগমন উপলক্ষে চলতি মাসের ৮ জুলাই শুরু হওয়া সাউদাম্পটন টেস্টের একাদশে ছিলেন না দলের নিয়মিত অধিনায়ক জো রুট। আর সেই টেস্টে বেন স্টোকসের নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজের কাছে ৪ উইকেটে ম্যাচ হারে ইংল্যান্ড।


তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্টে টস জিতেও প্রথমে ব্যাট করার সিদ্বান্ত ও অভিজ্ঞ পেসার স্টুয়ার্ট ব্রডকে একাদশে না রেখে ম্যাচ শুরুর ত্রিশ মিনিট আগ থেকে সমালোচনায় পড়ে ইংল্যান্ডের টিম ম্যানেজমেন্ট।

প্রথম ইনিংসে ২০৪ রানে অলআউট ও দ্বিতীয় ইনিংসে ৩০ রানে ৫ উইকেট হারায় ইংল্যান্ড। আর সেখানেই স্বাগতিকদের ম্যাচ হার নিশ্চিত হয়ে যায়।

ইংল্যান্ড দল প্রথম টেস্ট হারার পর বাটলারের পারফরমেন্স নিয়ে বেশ সমালোচনা হচ্ছে। দুই ইনিংসে যথাক্রমে ৩৫ ও ৯ রান করেন তিনি। এদিকে ২০১৯ সাল থেকে বাটলারের ব্যাটিং গড় ২৩.২২। ৭৫ ইনিংসে মাত্র একটি সেঞ্চুরি করেছেন তিনি।

এমন পরিস্থিতিতেও দল থেকে বাদ দিয়ে বাটলারকে চাপে ফেলতে চান না সিলভারউড। তিনি বলেন, আমি এখনই বাটলারকে চাপে ফেলতে চাই না। কারণ আমার মনে হয় না, এটি তার জন্য ভালো হবে। প্রথম ও শেষ পর্যন্ত বাটলারকে সফল হওয়ার জন্য সেরা সুযোগটিই দিতে হবে। সে বড় ইনিংস খেলার জন্য পরিশ্রম করছে। প্রথম ইনিংসে তাকে আত্মবিশ্বাসী মনে হয়েছে। পরের টেস্টে তার কাছ থেকে ভালো পারফরমেন্স আশা করছি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মাত্র ৫ রান দিয়ে মোস্তাফিজের ৪ উইকেট!

Saiful Islam

আমরা সকলেই ম্যারাডোনাকে সহযোগিতা করতে পারতাম : ক্লপ

azad

ম্যারাডোনার কফিন খুলে সেলফি, বিপদে কর্মী

Shamim Reza

মধুমতি নদীতে ‘বঙ্গবন্ধু ১৭তম জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা’ অনুষ্ঠিত

mdhmajor

ওমেন্স বিগ ব্যাশে চ্যাম্পিয়ন সিডনি

azad

ম্যারাডোনার শেষ ইচ্ছা

Shamim Reza