আন্তর্জাতিক

বাড়ি বসে মেয়ের রিপোর্টিংয়ের মাঝে এ কী করলেন সাংবাদিকের বাবা! ভাইরাল ভিডিও

আন্তর্জাতিক ডেস্ক : করোনা সংক্রমণ রুখতে চলছে লকডাউন। বাড়ি বসে অফিসের কাজ সামাল দিচ্ছেন অনেকেই। তা দেখে অনেকেরই মনে হচ্ছে, না বেরিয়ে বাড়ি থেকে অফিসের কাজ সামাল দেওয়া আহা রে কতই না আনন্দের! একেবারে কর্পোরেট দুনিয়ার মতো ওয়ার্ক ফ্রম হোম যে কতটা বিপত্তির, কতটা বিড়ম্বনার, হাতেনাতে সে প্রমাণ পেলেন ফ্লোরিডার জেসিকা ল্যাং। সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে সেকথাই জানালেন তরুণী।


সানকোস্ট নিউজ নেটওয়ার্কের সাংবাদিক জেসিকা। সম্প্রতি বাড়িতে বসে রিপোর্টিং সংক্রান্ত যাবতীয় কাজ সারছিলেন। তাঁর ফ্ল্যাটের রান্নাঘরের কাছে একটি ছোট্ট জায়গাকেই অস্থায়ী নিউজরুম তৈরি করে ফেলেছিলেন জেসিকা। সেখানেই চলছে রিপোর্টিং সংক্রান্ত অফিসের যাবতীয় গুরুত্বপূর্ণ কাজ। মেয়ে যে বাড়ি বসে গুরুত্বপূর্ণ কাজ সারছেন তা এক মুহূর্তের জন্য ভুলেই গিয়েছিলেন সাংবাদিকের বাবা। টি-শার্ট পরতে পরতেই মেয়ের অস্থায়ী নিউজরুমে চলে আসেন তিনি। ক্যামেরা তখন অন। ব্যস! ক্যামেরায় ধরা পড়ে গেল বাবার পোশাকহীন দেহের একাংশ।

সেই ভিডিওটি পোস্ট করেন জেসিকা। পোস্ট করা মাত্রই হু হু করে বাড়ছে ওই ভিডিওর ভিউয়ার সংখ্যা। বইছে লাইক, কমেন্টের বন্যা।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

যুক্তরাষ্ট্র পুলিশের ফের নৃশংসতা (ভিডিও)

Shamim Reza

সেই হাতির পোস্টমর্টেম প্রকাশ, ৩ ঘাতক শনাক্ত

Shamim Reza

অনেকের করোনা হবেই না, কারণ তাদের দেহে বিশেষ টি-সেল আছে

Shamim Reza

নিষেধ না মেনে হংকং-এ বিক্ষোভ

azad

যুক্তরাষ্ট্রে আটকা বাংলাদেশিদের নিয়ে বিশেষ ফ্লাইট পৌঁছাবে রবিবার

azad

লকডাউনে কাজ হারিয়েছেন বাবা-মা, বিক্রি করলেন আড়াই মাসের শিশু

Shamim Reza