Views: 194

জাতীয়

বাড্ডা থেকে কথিত ইমাম মাহাদীর সহযোগী গ্রেপ্তার


জুমবাংলা ডেস্ক: নিজেকে ইমাম মাহাদী দাবি করা মুস্তাক মুহাম্মদ আরমান খানের ঘনিষ্ঠ এক সহযোগীকে গ্রেফতার করেছে ঢাকার কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। তার নাম সিরাজুল ইসলাম। তিনি একজন চার্টার্ড অ‌্যাকাউন্টেন্ট হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।


মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীর বাড্ডা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সিরাজুল দীর্ঘ দিন ধরে মুস্তাকের সহযোগী হিসেবে টেলিগ্রাম ও ফেসবুকসহ বিভিন্ন অনলাইন মাধ্যমে প্রচারণা চালিয়ে আসছিল।

সিটিটিসি সূত্র জানায়, দীর্ঘ দিন ধরে মুস্তাক মুহাম্মদ আরমান খান নামে এক সৌদি প্রবাসী নিজেকে ইমাম মাহাদী দাবি করে সামাজিক যোগাযোগমাধ্যমে ধর্মের অপব্যাখ্যা, মনগড়া ও ভিত্তিহীন বক্তব্য প্রচার করে আসছিল। সিরাজুল তার বক্তব্যে প্ররোচিত হয়ে সেই কথিত ইমাম মাহাদীর কাছে বায়াত গ্রহণ করে। এরপর থেকে সে কথিত সেই ইমাম মাহাদীর বাণী প্রচারের মাধ্যমে তাদের অনুসারী সংগ্রহ শুরু করে। ইমাম মাহাদীর পরিচয় ধারণ করে এ ধরনের অসত্য, বিভ্রান্তিকর তথ্য প্রচারের ফলে দেশের মুসলিম জনগোষ্ঠীর মধ্যে বিভ্রান্তি সৃষ্টি হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

করোনায় ঢাবি টিএসসির সাবেক পরিচালকের মৃত্যু

Shamim Reza

মোহাম্মদপুরে বিহারী পট্টিতে ভয়াবহ আগুন

Shamim Reza

সাংবাদিক মুনীরুজ্জামানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

azad

এবার বদলি নিয়ে সুখবর পেলেন প্রাথমিকের শিক্ষকরা

rony

৯৯৯-এর জরুরি সেবার জন্য দেয়া হলো নতুন ৩ গাড়ি

rony

মুক্তিযুদ্ধের অস্ত্র বিক্রিতে নিষেধাজ্ঞা

Shamim Reza