Views: 734

বিনোদন

‘বাথরুম সেলফি’ নিয়ে বিপাকে অভিনেত্রী


বিনোদন ডেস্ক : দক্ষিণী নায়িকাদের মধ‍্যে জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকেই থাকবে নিধি আগারওয়ালের নাম। মাত্র কিছুদিনের মধ‍্যেই এই উঠতি অভিনেত্রী অসাধারণ অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন।


সম্প্রতি তার ভেরিফায়েড ফেসবুকে একটি সেলফি পোস্ট করেছেন অভিনেত্রী। তাতে দেখা যায়, শর্টস ও অন্তর্বাস পরে আছেন নিধি। বাথরুমে আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলছেন এ অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘বাথরুম সেলফি’।

ছবি পোস্ট করার পর এ পর্যন্ত রিঅ্যাক্ট পড়েছে ২ লাখ। কমেন্টস পড়েছে প্রায় ৬ হাজার। সবকিছু ঠিকই ছিল। কিন্তু মূল বিড়ম্বনা দেখা দিয়েছে নেটিজেনদের মন্তব্য নিয়ে। কারণ ‘নোংরা’ ও ‘অশালীন’ মন্তব্যে ভরে গেছে কমেন্ট বক্স। যদিও এসব নিয়ে মোটেও মাথা ব্যথা নেই নিধির।

হিন্দি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখলেও তামিল-তেলেগু ভাষার সিনেমায় বেশি কাজ করছেন নিধি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ইস্মার্ট সংকর’। গত বছরের ১৮ জুলাই মুক্তি পায় সিনেমাটি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ওয়ালটনের নির্বাহী পরিচালক পদে দায়িত্ব পেলেন আজিজুল হাকিম

Sabina Sami

সাহস থাকলে ধর্ষণ করতে আসুক, বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে!

Saiful Islam

সাহস থাকলে আমাদের ধর্ষণ করে দেখাক : নুসরাত

Shamim Reza

আমার তোলা সেরা সেলফি

Shamim Reza

সারা শরীরে যার নাম লিখলেন রাখি (ভিডিও)

Saiful Islam

নিজ বাড়ি থেকে জনপ্রিয় অভিনেত্রীর মরদেহ উদ্ধার

rony