Views: 33

চট্টগ্রাম জাতীয় বিভাগীয় সংবাদ

বান্দরবানে সেনাবাহিনীর অভিযান, অস্ত্রসহ বিভিন্ন সামরিক সরঞ্জাম উদ্ধার

জুমবাংলা ডেস্ক: বান্দরবানে রুমা সেনা জোনের সেনা সদস্যগণ আজ (১১ মে ) মিনঝিরি পাড়া এলাকায় পাহাড়ি সশস্ত্র সন্ত্রাসীদের আস্তানায় একটি সফল অভিযান পরিচালনা করেছে।

সশস্ত্র দলটি সাম্প্রতিক সময়ে দরিদ্র জনসাধারণকে অস্ত্রের মুখে জিম্মি করে চাঁদা আদায় ও সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে ত্রাস সৃষ্টির প্রচেষ্টা চালাচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে রুমা জোন এর একটি বিশেষ অভিযান দল নানাবিধ প্রাকৃতিক প্রতিবন্ধকতা ও দুর্গম পাহাড়ি পথ অতিক্রম করে গভীর রাতে অভিযান এলাকায় পৌঁছায়। অভিযান দলটি সন্ত্রাসী আস্তানার সন্নিকটে পৌঁছালে সেনাবাহিনীর সাথে বর্ণিত সন্ত্রাসী দলের সাথে গুলি বিনিময় হয়। গুলি বিনিময়ের এক পর্যায়ে সন্ত্রাসীরা তাদের আস্তানা ছেড়ে পালিয়ে যায়।

পরবর্তীতে সন্ত্রাসীদের আস্তানায় তল্লাশী চালিয়ে ২টি রাশিয়ান এস এম জি, ৩টি ম্যাগাজিন, ১২ রাউন্ড এসএমজি’র এ্যামোনিশন, ৩ রাউন্ড পিস্তলের এ্যামোনিশন, ১টি ছুরি, ১০০ গ্রামগাঁজা, ১০০ গ্রাম আফিম, ৭৫০ মিলিঃ দেশীয় মদ, ১টি সোলার চার্জার ও ১ টি কমব্যাট ব্যাগ উদ্ধার করা হয়।

সন্ত্রাসী কার্যকলাপের মাধ্যমে স্থানীয়দের কাছ থেকে চাঁদা আদায়ের পাশাপাশি এই সংগঠনটি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশ ও নিরাপত্তা বাহিনী বিরোধী নানাবিধ প্রচারণা চালিয়ে আসছে।-আইএসপিআর

 

আরও পড়ুন

নওমুসলিম ইমামকে মসজিদের সামনে গুলি করে হত্যা

globalgeek

শেষ ২৪ ঘন্টায় রাজশাহীতে আরও ১০ করোনা রোগীর মৃত্যু

mdhmajor

বগুড়ায় অটোরিকশায় বাসের ধাক্কা, শিশুসহ ৩ যাত্রী নিহত

mdhmajor

সরকারকে বা দেশের মানুষকে বিব্রত করতে আত্মগোপন করেননি ত্ব-হা

mdhmajor

দেশজুড়ে ভারি বর্ষণের পূর্বাভাস, চট্টগ্রামে ভূমিধসের শঙ্কা

mdhmajor

বিচারাধীন মামলার সালিশ থানায়, ওসিকে শোকজ

Saiful Islam