Views: 107

ক্রিকেট (Cricket) খেলাধুলা

বাবরের বিরুদ্ধে ধর্ষণের মামলা তুলে নিলেন হামিজা


স্পোর্টস ডেস্ক : লাহোরে সম্মেলন ডেকে গত বছর ডিসেম্বর মাসে পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন হামিজা মুখতার নামের এক নারী। কিন্তু তার করা সেই মামলা তিনি তুলে নিয়েছেন বলে পাকিস্তানি গণমাধ্যমগুলোতে প্রকাশ করা হয়েছে।

হামিজ তার স্কুল জীবনে বাবরের সঙ্গে পড়ালেখা করেছেন বলে জানা যায়। আর বন্ধু-বান্ধবের প্ররোচণাতেই এমন কাণ্ড ঘটিয়েছেন বলে স্বেচ্ছায় শিকার করেন।


পাকিস্তানের সংবাদকর্মী সাজ সাদিক সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এ নিয়ে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে দেখা যায়, হামিজা মুখতার আইনজীবীর সামনে এক চুক্তিনামায় সই করছেন। পরে তার আইনজীবী তা পড়ে শোনান। সেই আইনজীবী সংবাদমাধ্যমকে জানান, ‘কিছু বন্ধুর উসকানিতে’ বাবরের বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ করেছিলেন হামিজা মুখতার।

তাঁর পক্ষ থেকে অভিযোগ তুলে নেওয়ার বিবৃতি পড়ে শোনান সেই আইনজীবী, ‘কোনো চাপ ছাড়াই আমি এই বিবৃতি দিচ্ছি। কিছু বন্ধু আমাকে বলেছিল বাবরের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করো, বিখ্যাত হয়ে যাবে। এরপর আমি এমন কোনো অভিযোগ করলে, আমার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া উচিত।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

নেপালে চারজাতি টুর্নামেন্ট: ১১ মার্চ থেকে শুরু ক্যাম্প

Mohammad Al Amin

বন্দীদশা থেকে মুক্তি পাচ্ছেন ক্রিকেটাররা

Saiful Islam

আমি ছাড়া অন্য কেউ জিতলে, মেসি বার্সায় থাকবে না : লাপোর্তে

Mohammad Al Amin

নিউ জিল্যান্ডের মাটিতে টিম বাংলাদেশের সাথে তিন সপ্তাহ কাজ করবেন ভেট্টোরি

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

২ দিনেই আফগানিস্তানকে টেস্ট হারালো জিম্বাবুয়ে

azad