Views: 103

জাতীয়

বাবার কবরের পাশে কোরআন তেলাওয়াত করলেন প্রধানমন্ত্রী

জুমবাংলা ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে বঙ্গবন্ধুর সমাধির পাশে বসে কোরআন তেলাওয়াত করে তার জন‌্য দোয়া করেছেন প্রধানমন্ত্রী।

শুক্রবার বেলা ১১টা ১০ মিনিটে টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টার। এ সময় কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা তাকে স্বাগত জানান।

বেলা ১১টা ২০ মিনিটে হেলিপ্যাড থেকে সড়ক পথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্সে পৌঁছান প্রধানমন্ত্রী। পরে বঙ্গবন্ধু ভবনে কিছু সময় অবস্থান করেন তিনি।


সমাধিসৌধ কমপ্লেক্সে ঢুকে বাবার কবরের পাশে বসেন বঙ্গন্ধুর জ‌্যেষ্ঠ কন‌্যা শেখ হাসিনা। সেখানে দীর্ঘক্ষণ কোরআন তেলাওয়াত শেষে দোয়া করেন তিনি। টুঙ্গিপাড়ায় আসলে প্রতিবারই প্রয়াত বাবার রুহের মাগফেরাত কামনায় কোরআন তেলাওয়াত ও দোয়া করেন শেখ হাসিনা।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় পৌঁছানোর পর তাদেরকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী হিসেবে ও পরে দলীয় প্রধান হিসেবে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন শেখ হাসিনা। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। এরপর আওয়ামী লীগের নবগঠিত কমিটির প্রথম সভায় যোগ দেবেন। সব কর্মসূচি শেষ করে বিকেল ৩টার দিকে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে টুঙ্গিপাড়ায় তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ফাঁসির রায়ের পর হাসতে হাসতে প্রিজন ভ্যানে উঠলেন ও ইশারায় টাকাও চাইলেন!

globalgeek

ফাঁসির রায়ের পর টাকা চাইলেন রিফাত

rony

পানি ভবন উদ্বোধন বৃহস্পতিবার

azad

পরিস্থিতি স্বাভাবিক হয়নি, শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ছেই : শিক্ষামন্ত্রী

Shamim Reza

১ লাখ ২৬ হাজার শিশুকে ভিটামিন ’এ’ খাওয়ানো হবে জয়পুরহাটে

azad

শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে সাবেক শিবির নেতাকে দাফন, বাড়ছে ক্ষোভ

mdhmajor