Views: 21

ঢাকা বিভাগীয় সংবাদ

বাবার ছুড়িকাঘাতে ছেলে নিহত!

জুমবাংলা ডেস্ক : মুন্সীগঞ্জের শ্রীনগরে বাবার ছুরিকাঘাতে ভারসাম্যহীন ছেলে খুন হয়েছে। আজ সোমবার বিকালে শ্রীনগর থানার সংলগ্ন এই ঘটনা ঘটে। পুলিশ ঘাতক বাবাকে গ্রেফতার করেছে।

শ্রীনগর থানা গেইটের পশ্চিম পাশের মেসার্স ফাহাদ স্টোরের মালিক গিয়াস উদ্দিন (৬০) তার ছেলে লিমনকে (২৮) ছুরিকাঘাত করে। গিয়াস উদ্দিন ও স্থানীয়রা লিমনকে দ্রত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে।

স্থানীয়রা জানায়, আজ বিকালে লিমন তার বাবার ব্যবসা প্রতিষ্ঠানে এসে বায়না ধরে। বাবা গিয়াসউদ্দিন ছেলের বায়না পুরণে রাজি না হওয়ায় ছেলে তাকে মারধর শুরু করে। উপায় না দেখে গিয়াস উদ্দিন দোকানের চায়ের আদা-লেবু কাটার চাকু দিয়ে ছেলের বুকে আঘাত করে। লিমন মাটিতে লুটিয়ে পরলে তার বাবা ও স্থানীয়রা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক লিমনকে মৃত্যু ঘোষনা করে। পুলিশ হাসপাতাল থেকে গিয়াস উদ্দিনকে আটক করে। গিয়াস উদ্দিনের প্রতিবেশীরা জানায়, নিজের দোকানের পেছনেই তার বাড়ি। গিয়াস উদ্দিনের বাবার নাম মৃত শফিউদ্দিন। লিমন ছোট বেলা থেকেই মানসিক ভারসাম্যহীন।

এক ভাই ও এক বোনের মধ্যে সে ছোট। প্রায় দিনই সে দোকানে আসতো। মতের অমিল হলেই সে বাবা গিয়াস উদ্দিনকে মারধর করতো। গতকাল রবিবারও লিমন তার মাকে মারধর করে। গিয়াস উদ্দিন ছেলের চিকিৎসা করাতে গিয়ে প্রচুর অর্থ ব্যয় করেছেন বলে স্থানীয়রা জানান।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, ঘাতক বাবাকে আটক করা হয়েছে। শ্রীনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

চান্দিনায় মাস্ক ব্যবহারে সচেতনতা বাড়াতে কাজ করছে পুলিশ

azad

২৫ বছর বয়সে তিন বিয়ে, বউয়ের সঙ্গে অভিমানে আত্মহত্যা

rony

দেশের কোথাও কোথাও ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা

azad

চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা ৫৫ হাজার ছাড়ালো

azad

নৌকার পক্ষে কাজ করার প্রতিশ্রুতি দিলেন এমপি জাফর

Saiful Islam

৫০০ বছরের শাহী মসজিদের দেয়ালে আঁকা আম

Saiful Islam