Views: 164

আন্তর্জাতিক

বাবার বিয়ের ছবি পোস্ট করে ছেলের শুভ কামনা; সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা!


আন্তর্জাতিক ডেস্ক : স্ত্রী মারা গিয়েছেন ১০ বছর আগে। বাচ্চাদের মানুষ করে, সংসার টেনে সময় পাননি তেমন একটা। স্ত্রী’র পরিবর্তে কাউকে জায়গা দিতে পারেননি মনে। অবশেষে এত বছর পর খুঁজে পেয়েছেন জীবনসঙ্গীকে। করোনার মাঝেই ঘর বাঁধার সিদ্ধান্ত নিয়েছেন তার সঙ্গে। কেক কেটে পরিচিত বন্ধু-বান্ধব ও আত্মীদের সঙ্গে নিয়েই কাটিয়ে দিয়েছেন দিনটা। আর সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তার ছেলে।

বাবাকে সমর্থন করে ছেলের কথা- বাবা ফাইনালি নিজের ভালোবাসা আবার খুঁজে পেলেন! সম্প্রতি ট্যুইটারে একটি ছবি ভাইরাল হয়। যাতে দেখা যায় কাঁচা-পাকের চুলের দুই মানুষ বরমালা পরে পরিবারের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন। দেখলে মনে হতে পারে তাদের বিবাহ-বার্ষিকী । পরে ক্যাপশন চোখে পড়লে দেখা যায়, তাঁরা সদ্য বিবাহিত। সায়ন পাল নামে এক ট্যুইটার ইউজারের এই ছবি ভাইরাল হয়ে যায়, বয়ে যায় শুভেচ্ছার বন্যা।


পাশাপাশি বয়স হলেও নিজের জীবনসঙ্গী খুঁজে নেওয়ার জন্য ওই দুই মানুষকে বাহবা দিতে থাকেন সবাই। তবে, শুধু যাঁরা বিয়ে করেছেন তারাই নয়, বাহবা পান সায়নও। কারণ তার বাবার বিয়ে এবং সেই ছবি তিনি পোস্ট করে লিখেছেন, গতকাল তার বাবা বিয়ে করলেন। বিয়ের অনুষ্ঠানে যারা এসেছিলেন, মাস্ক পরেই ছিলেন। পরিবারের লোকজন, আত্মীয় ও বন্ধুরাই এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। এটি খুবই বাস্তব বিষয়, বিয়েতে আনন্দও হয়েছে।

মা মারা যাওয়ার পর থেকে ১০ বছর একা থাকার পর অবশেষে বাবা যে আবারও ভালোবাসা খুঁজে পেয়েছেন, তাতেই আনন্দিত সায়ন। সায়নের এই পোস্টের পর সকলেই লিখতে থাকেন- এমন ছেলে যেন সকলের হয়! এমন মানসিকতা নিয়ে যেন সবাই এগিয়ে যেতে পারেন। অনেকে ভাল ভাবে নিলেও অনেকে আবার এটা নিয়ে মজা করেন। একজন লেখেন, তিনি এখনও প্রথম বিয়ে করার সুযোগই পাননি! সায়ন আবার তার উত্তরে মজা করে লেখেন, বাবার নম্বর নিয়ে নিলে ডেটিং টিপস দিয়ে দেবেন তিনিই!

প্রথম ছবিটিতে এত কমেন্ট ও লাইক পড়ার পর, কার্যত ভাইরাল হওয়ার পর, সায়ন নিজের বাবা ও তার স্ত্রীর আরও একটি ছবি পোস্ট করেন। যেখানে ফুলের মাঝে তাঁদের একে অপরের দিকে তাকিয়ে থাকতে দেখা যায়। এবং ছবিটির ক্যাপশনে তিনি লেখেন এত লাইক ও কমেন্ট পড়বে, সকলে ছবিটিকে এত ভালোবাসবে, তা তিনি বুঝতে পারেননি। এই ছবিটি দেখেও সকলে শুভেচ্ছা জানান এবং আবারও সায়নকে ধন্যবাদ জানান বাবার বিয়ে বা নতুন জীবনকে এ ভাবে স্বাগত জানানোর জন্য।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বিশ্বের কাছে আবারও ঋণ মওকুফের আহ্বান পাকিস্তানের

Mohammad Al Amin

পুতিনের ‘লাভ চাইল্ড’ লুইজা ফলো করেন নাভালনিকে

Shamim Reza

চরম একাকিত্বে ট্রাম্প

Shamim Reza

পবিত্র কাবা শরিফের উপরে দেখা যাবে চাঁদ

Saiful Islam

আলাদা দল গঠনের হুমকি ট্রাম্পের

Shamim Reza

ইন্দোনেশিয়ায় ইরান ও পানামার তেলট্যাংকার জব্দ

Shamim Reza