Views: 1996

জাতীয়

বাবার লাশ দাফন শেষে বন্ধুদের নিয়ে ফেনসিডিল খেতে গিয়ে আটক ছেলে


জুমবাংলা ডেস্ক: নীলফামারীর কিশোরগঞ্জে বাবার লাশ দাফনের কয়েক ঘণ্টা পর বন্ধুদের নিয়ে ফেনিসিডিল খাওয়ার সময় আটক হয়েছেন ফিরোজুল ইসলাম (৪২) নামে এক ব্যক্তি। এ সময় তার সঙ্গে ছিলেন আরও ৫ বন্ধু।

আটককৃতরা হলেন- জলঢাকা উপজেলা জামায়াতের সাবেক আমীর মৃত আব্দুল গনির ছেলে ফিরোজুল ইসলাম (৪২), জলঢাকা কলেজপাড়ার মজিবর রহমানের ছেলে ব্যবসায়ী আনোয়ারুল ইসলাম (৪০), জলঢাকা আইডিয়াল কলেজের প্রভাষক ও ডিমলা থানার ডালিয়া বাসস্ট্যান্ড এলাকার মৃত বদরুল আলমের ছেলে জিয়াউর রহমান (৩৯), রংপুর জজকোর্টের ডেসপাস সহকারী সিজেএম ও তাজহাট থানার আলহাজনগর গ্রামের মৃত বেলাল উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৩৮), রংপুর রবাটসনগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক ও তাজহাট থানার আশরতপুর ঈদগাঁপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে আমিনুল হক (৪১) ও রংপুর সদর থানার সদ্য পুষকুরুনী পালিচড়া গ্রামের মৃত আব্দুস ছালামের ছেলে ব্যবসায়ী সেলিম রেজা (৪৩)। শনিবার তাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় কারাগারে পাঠানো হয়েছে।


পুলিশ ও স্থানীয়রা জানান, জলঢাকা উপজেলা জামায়াতের সাবেক আমীর মৃত আব্দুল গনির লাশ শুক্রবার দুপুরে তার গ্রামের বাড়ি গাবরোলে দাফন সম্পন্ন হয়। বিকালে তার ছেলে ফিরোজুল ইসলাম বন্ধুদের সঙ্গে প্রাইভেটকারযোগে ফেনসিডিল খাওয়ার জন্য কিশোরগঞ্জের পুটিমারী ইউনিয়নের কাউয়ার মোড়ে আসেন। মাদক ব্যবসায়ী মবু ডাকাত ওই কারের ভেতরে ২ বোতল ফেনসিডিল দেয়ার পর পুলিশের উপস্থিতি টের পেয়ে সটকে পড়েন। এ সময় পুলিশ ঢাকা মেট্রো-গ-১১-৩৯৩৭ প্রাইভেটকারটি তল্লাশি করে ফেনসিডিলসহ ৬ বন্ধুকে আটক করে থানায় নিয়ে যায়।

কিশোরগঞ্জ থানার ওসি (তদন্ত) মফিজুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ওই মাদক ব্যবসায়ীসহ ৭ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আটক ৬ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ঢাকায় বেড়াতে এসে অটোচালক ছেলের সামনেই প্রাণ গেল মা-ভাগ্নির

mdhmajor

ইমিগ্রেশনে চিঠি পৌঁছানোর ১৩ মিনিট আগেই দেশত্যাগ করেন পি কে হালদার

rony

সরকারি তিন ব্যাংকে নতুন এমডি

azad

পরীক্ষায় নকল করে ধরা: সাত কলেজের পাঁচ শিক্ষার্থী আজীবন বহিষ্কার

rony

আ.লীগের অফিস ছাড়লেন সেতুমন্ত্রীর ভাই কাদের মির্জা, সাথে নিলেন সব মালামাল

rony

চট্টগ্রাম মহানগর পুলিশের ৮ ডিসি পদে রদবদল

azad