Views: 88

ঢাকা বিভাগীয় সংবাদ

বাবার সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : রাজধানীর খিলগাঁওয়ে বাবার সঙ্গে অভিমান করে অন্তরা (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার বিকাল সাড়ে চারটায় ভূইয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় অন্তরার বাবা আমিনুল ইসলাম তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ফরাজী হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে রাত আটটার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আমিনুল ইসলাম বলেন, আমার মেয়ে ঢাকা মডেল হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থী ছিল। পরীক্ষার ফরম পূরণের জন্য সে আমার কাছে ১১ হাজার টাকা চায়। আমি একজন রিকশাচালক। তাই আমার কাছে এত টাকা নেই। টাকা দিতে না পারার কারণে সে আমার সঙ্গে অভিমান করে।

‘বিকালের দিকে সে বাথরুমে যায়। দীর্ঘ সময় পরেও বাথরুম থেকে বের না হওয়ায় আমার সন্দেহ হয়। তার মা এবং আমি বাথরুমে নক করলে তার কোনো সাড়াশব্দ পাই না। পরে ফাঁকা জায়গা দিয়ে তাকিয়ে ভেতরে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।’

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

অন্তরা গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার মজুদেরভিটা গ্রামের রিকশাচালক আমিনুল ইসলামের। খিলগাঁওয়ের ভূইয়াপাড়ায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকত সে। দুই বোনের মধ্যে সে ছিল বড়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বগুড়ায় ১২ লাখ টাকার নকল সিগারেট জব্দ

Saiful Islam

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Shamim Reza

মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে শিক্ষককে গণধোলাই

Shamim Reza

হেফাজতের চার শীর্ষ নেতার তিন দিনের রিমান্ড, গ্রেফতার আরও ৭

Shamim Reza

সিনেমা হলে সিগারেট কারখানা

Shamim Reza

কিস্তি নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া, স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

Saiful Islam