Views: 280

বিনোদন

বাবার সম্পর্কে বিস্ফোরক মন্তব্য কুমার শানুর ছেলের


বিনোদন ডেস্ক : বিগ বস ১৪-র ঘর থেকে শেষ পর্যন্ত বেরিয়ে গেলেন জান কুমার শানু। বসের ঘর থেকে বেরনোর পর এবার বাবা কুমার শানুকে নিয়ে মুখ খুললেন জান। একটি সংবাদমাধ্যমের সামনেই বাবার বিষয়ে বিভিন্ন মন্তব্য করেন জান কুমার শানু। জান বলেন, তাঁরা তিন ভাই।  তিন ভাইকেই তাঁদের মা রিতা ভট্টাচার্য একা হাতে বড় করে তুলেছেন।  সেখানে বাবার কোনও নেই।  তাঁদের জীবনে মা-ই সব, কুমার শানুর ভূমিকা শূন্য বলেও মন্তব্য করেন জান।

জান বলেন, তাঁর বড় হওয়ার পিছনে বাবার কোনও হাত নেই। তাই তাঁর বাবার নাম, যশের উপর ভিত্তি করে তাঁকে যাচাই করা উচিত নয় কিংবা বসের ঘরে তাঁর প্রবেশ নিয়ে কারও কোনও মন্তব্য করা উচিত নয়। প্রসঙ্গত, বিগ বস ১৪ শুরু হওয়ার পর সলমনের শোয়েও স্বজনপোষণ নিয়ে একের পর এক মন্তব্য করা হয়। জানের সঙ্গে স্বজনপোষণের তকমা জুড়ে দেন অন্য প্রতিযোগী রাহুল বৈদ্য। যা নিয়ে বেশ শোরগোল শুরু হয়। বসের ঘর থেকে বেরিয়ে এবার তারই পালটা জবাব দিলেন শানু-পুত্র।


জন্মের পর থেকে বাবার কাছ থেকে সব সময় দূরেই থেকেছেন তিনি। বাবা তাঁর বিষয়ে কখনও কোনও খোঁজ খবর করেননি। তাঁর কোনও বিষয় নিয়ে মাথা ঘামাননি বলেও মন্তব্য করেন জান কুমার শানু।

শুধু তাই নয়, বলিউডে এমন এনেক সেলেব রয়েছেন যাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। বিচ্ছেদের পর অনেকেই প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে কোনও যোগাযোগ না রাখলেও সন্তানদের কখনও অবহেলা করেননি বা করেন না। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পরও তাঁরা সন্তানদের দায়িত্ব পালন করেন। তাঁর বিষয়টি সম্পূর্ণ আলাদা। কুমার শানু কোনওদিনই তাঁর দায়িত্ব নিতে চাননি বলেও বিস্ফোরক দাবি করেন জান কুমার শানু। এমনকী, তাঁদের সঙ্গে কুমার শানু কখনও যোগাযোগও রাখতে চাননি বলে জানান জান।

প্রসঙ্গত বিগ বসের ঘরে প্রবেশ করার পর নিকি তাম্বোলির সঙ্গে বিতর্কে জড়ান জান কুমার শানু। তাঁর সঙ্গে যেন মারাঠি ভাষায় কথা না বলা হয় বলে নিকিকে জানান তিনি। এরপরই জানের বিরুদ্ধে ফুঁসে ওঠে শিবসেনা। জান ক্ষমা না চাইলে বিগ বসের শ্যুটিং বন্ধ করে দেওয়া হবে বলে দেওয়া হয় হুমকি। এরপর মুখ খোলেন কুমার শানু। জানকে তাঁর মা কী শিক্ষা দিয়েছেন বলে প্রশ্ন তোলেন তিনি। এমনকী, জান তাঁর ছেলে তাই ছেলের হয়ে তিনি ক্ষমা চেয়ে নিচ্ছেন বলেও মন্তব্য করতে শোনা যায় জনপ্রিয় গায়ককে


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বলিউডে নতুন প্রেমের গুঞ্জন, ক্যামেরাবন্দি কার্তিক-জাহ্নবী

Shamim Reza

শাহরুখের বাড়ির সামনে পরিচালকের অনশন

Shamim Reza

তাহসান বললেন, সৃজিত আমার খুবই প্রিয়

Sabina Sami

বলিউডে প্রথম করোনা ভ্যাকসিন পেলেন এই অভিনেত্রী

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Shamim Reza

প্রত্যাশা ছাড়িয়ে গেল ‘কেজিএফ ২’ টিজার

Saiful Islam