Views: 1504

অপরাধ-দুর্নীতি

বাবা করলেন যৌন নিপীড়ন মামলা, আসামির সঙ্গে আবাসিক হোটেলে মেয়ে


ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় কলেজছাত্রীকে ধর্ষণ শেষে তোলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে আশরাফুল ইসলাম স্বাধীন নামে এক যুবক।

শুক্রবার রাতে আশরাফুলের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে আখাউড়া থানায় মামলা করেন ভুক্তভোগীর বাবা। অভিযুক্ত আশরাফুল জেলার বিজয়নগর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের শামীম মিয়ার ছেলে। এদিকে, এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, পৌর শহরের রাধানগর এলাকার বণিকপাড়ায় বোনের বাড়ি থেকে আখাউড়া ডিজিটাল কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রে কম্পিউটার শিখতে যান ওই ছাত্রী। সেখানে তার সঙ্গে স্বাধীনের পরিচয় হয়। পরে ওই কলেজছাত্রীকে উত্ত্যক্ত করতে থাকে আশরাফুল।


১৩ অক্টোবর বিকেলে রাধানগর মন্দিরের পাশে ওই কলেজছাত্রীকে একা পেয়ে আশরাফুল যৌন নিপীড়ন চালায়। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এ মামলা করা হয়, যা তদন্তাধীন।

এজাহারে আরো উল্লেখ করা হয়, মামলার বিষয়টি জানতে পেরে ক্ষিপ্ত হয়ে ওঠে আশরাফুল। সম্প্রতি ওই কলেজছাত্রীকে ফুসলিয়ে আবাসিক হোটেল নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণচেষ্টা চালিয়ে মোবাইল ফোনে আপত্তিকর ছবি ধারণ করে।

পরে সেসব ছবি ফেসবুকে ছড়িয়ে দেয় আশরাফুল। এছাড়া ছবিগুলো ওই কলেজছাত্রীর পরিবার ও স্বজনদের কাছে পাঠায় সে।

আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী বলেন, এ ঘটনায় পর্নোগ্রাফি আইনে থানায় মামলা করেছেন ভুক্তভোগী ছাত্রীর বাবা। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৮ হাজার ফ্যান অর্ডার দিয়ে ট্রাকভর্তি ইট-ঝুট কাপড় পেলেন ব্যবসায়ী

globalgeek

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

globalgeek

সুন্দরগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

Saiful Islam

জলপাই খাওয়ানোর কথা বলে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

Saiful Islam

ঘুষখোর-দুর্নীতিবাজদের পরিণতি সুখকর হবে না: দুদক চেয়ারম্যান

mdhmajor

পুরোনো মোবাইল নম্বর টার্গেট করে প্রতারক চক্র হাতিয়ে নিচ্ছে অর্থ

Shamim Reza