Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক

‘বাবা বাইরে যেও না’


আন্তর্জাতিক ডেস্ক : করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে ভারতজুড়ে চলছে লকডাউন। একেবারেই জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া কার্যত অপরাধ। কিন্তু একটানা ২১ দিন ঘরবন্দি থাকা কী এতই সহজ! অনেকেই মাঝে মধ্যে বেরিয়ে পড়ছেন ঘর ছেড়ে। এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে এক শিশুর ভিডিও। শিশুটি পরিস্থিতির গুরুত্ব হয়তো বুঝতেও পারছে না, তা সত্তে¡ও বাবাকে ঘর থেকে বের হতে দিতে নারাজ!


ঘটনাটি অরুনাচল প্রদেশের। লকডাউনের মাঝেও অফিস খোলা রয়েছে শিশুর বাবার। কিন্তু সকলে তো ঘরবন্দি! তাই এই পরিস্থিতি কোনও মতেই বাবাকে অফিস যেতে দিতে রাজি নয় সে।

ভিডিওটিতে দেখা যায়, বাবা যাতে বের হতে না পারে সে কারণে দু’হাতে দরজা আগলে রেখেছে শিশুটি। কয়েক সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে শিশু তার বাবাকে বলছে, ‘মত যাও’ (যেও না)। এমনকী লকডাউনের কথাও সে বারবার বাবাকে মনে করিয়ে দিয়েছে।

অরুনাচলের মুখ্যমন্ত্রী পেমা খান্ডু শিশুর এই ভিডিও টুইট করে লেখেন, ‘লকডাউনে বাবা অফিস যাচ্ছে বলে দেখুন শিশুর কীর্তি।’ মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। শিশুটির কীর্তির প্রশংসা করছেন নেটিজেনরা। সূত্র : এনডিটিভি।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনা নিয়ে বিশাল সুখবর দিল স্পেন

Saiful Islam

করোনায় মৃত্যুর হিসাবে ঢাকাকে পেছনে ফেলল যে জেলা

Shamim Reza

৯৯ লাখ মানুষের করোনা পরীক্ষা, শনাক্ত হয়নি কেউ

Saiful Islam

ভারত-চীন উত্তেজনার মাঝেই চাঞ্চল্যকর ভিডিও ফাঁস

Saiful Islam

করোনা দুর্যোগ মোকাবিলায় দেশজুড়ে সেনাবাহিনীর আজকের নানা কার্যক্রম

mdhmajor

তামায় মারা যায় করোনাভাইরাস

Shamim Reza